কালিগঞ্জে রাতের আঁধারে যুবলীগ নেতাকে হাতুড়িপেটা করে জখম – Satkhira Vision

March 4, 2021, 5:20 am

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: করোনার টিকা নিলেন পিপি আব্দুল লতিফ সাতক্ষীরা: মাহিন্দ্রা চালকদের উপর বাস শ্রমিকদের হামলা, আহত ৮ কলারোয়া: ৯৯ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার কলারোয়া: জাতীয় ভোটার দিবস পালিত  কলারোয়া: ৩টি দোকানসহ একটি বাড়িতে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি শ্যামনগর: এবার কালভার্ট এর উপর পরিত্যাক্ত ব্যাগে মিললো জীবন্ত নবজাতক সাতক্ষীরা: বিদায়ী হাফেজদের পাগড়ি প্রদান করলো আল নূর ফাউন্ডেশন কলারোয়া: কাকডাঙ্গায় পূর্ব শত্রুতার জের ধরে দু’গ্রুপের সংঘর্ষে জখম ৪ সাতক্ষীরা: গাঁজাসহ কুশখালীর প্রফেশনাল মাদক ব্যবসায়ী আজগর গ্রেফতার কলারোয়া: আশা ইলেকট্রিক ওয়ার্কশপে ভয়াবহ অগ্নিকান্ডে ৩লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি
কালিগঞ্জে রাতের আঁধারে যুবলীগ নেতাকে হাতুড়িপেটা করে জখম

কালিগঞ্জে রাতের আঁধারে যুবলীগ নেতাকে হাতুড়িপেটা করে জখম

বিশেষ প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার রতনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও রতনপুর ইউপি সদস্য মাসুম বিল্লাহ সুজনকে রাতের আঁধারে হাতুড়িপেটা করে জখম করেছে একই ইউনিয়নের অন্য ইউপি সদস্য ও তার সাঙ্গপাঙ্গরা। মারাত্মক জখম অবস্থায় লোকজন তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার রাতে উপজেলার কদমতলা মাঠ এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহত যুবলীগ নেতা উপজেলার রতনপুর ইউনিয়নের আড়ংগাছা গ্রামের নজির আহম্মদের ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন যুবলীগ নেতা মাসুম বিল্লাহ সুজন বলেন, রোববার রাতে কদমতলা বাজার হতে বাড়ি যাওয়ার পথে দুলাবালা গ্রামের শহিদুল গোদা, তেরুলিয়া গ্রামের সাজ্জাত হোসেন, সুবর্ণগাছী গ্রামের সেলিম মেম্বর, তরী সৈয়দ আলীপুর গ্রামের আলামিন, কাচুনিয়া গ্রামের মিজান ও পিরগাজন গ্রামের শাকির আমার উপর অতর্কিত হামলা চালায়। 

হাতুড়ি ও রড দিয়ে এলোপাতাড়ি মারপিট করে আমাকে রক্তাক্ত অবস্থায় ফেলে যায়। পরে পথচারীরা আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। 

তিনি আরো বলেন, মাসখানেক আগে আমার কাছে চাঁদা চাওয়া আমি মেম্বর সেলিমসহ কয়েকজনের নামে চাঁদাবাজির  মামলা করি। ওই মামলায় সেলিম মেম্বরসহ কয়েকজন জেলও খাটে। মামলা তুলে নেওয়ার জন্য আমাকে বিভিন্নভাবে হুমকি দিতে থাকে। আমি তাদের কথায় মামলা তুলে না নেওয়ায় আমাকে হত্যার উদ্দেশ্যে এ হামলা করা হয়েছে।

কালিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ রাজিব হোসেন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ধারণা করা হচ্ছে রাজনৈতিক বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এমন ঘটনা ঘটেছে। তবে ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT