‘যতদিন বেঁচে থাকবো প্রতিবন্ধী ও পঙ্গু মানুষের সেবা করে যাবো’ – Satkhira Vision

March 2, 2021, 7:05 am

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: গাঁজাসহ কুশখালীর প্রফেশনাল মাদক ব্যবসায়ী আজগর গ্রেফতার কলারোয়া: আশা ইলেকট্রিক ওয়ার্কশপে ভয়াবহ অগ্নিকান্ডে ৩লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি সাতক্ষীরা: ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে বিক্ষোভ করোনার ভ্যাক্সিন নিলেন সাতক্ষীরা ভিশনের বার্তা সম্পাদক জাকির সাতক্ষীরা: আশাশুনির জাকিরকে খুনের দায়ে স্ত্রীর যাবজ্জীবন কারাদণ্ড কলারোয়া: ৭টি ব্রান্ড নিয়ে বাপ্পি টেলিকমের নতুন শো-রুম উদ্বোধন স্কুল-কলেজ খুলছে ৩০ মার্চ সঠিক ও নির্ভুল পরিসংখ্যান একটি দেশের উন্নয়নের প্রথম শর্ত সাতক্ষীরা: বর পছন্দ না হওয়ায় নববধূূূর আত্মহত্যা সাতক্ষীরা: ভাটায় যাওয়ার আগেই মাটির ট্রাক্টর কেড়ে নিল ২ শ্রমিকের প্রাণ
‘যতদিন বেঁচে থাকবো প্রতিবন্ধী ও পঙ্গু মানুষের সেবা করে যাবো’

‘যতদিন বেঁচে থাকবো প্রতিবন্ধী ও পঙ্গু মানুষের সেবা করে যাবো’

নিজস্ব প্রতিনিধি:  সাতক্ষীরা ২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি বলেছেন, ‘অসহায় প্রতিবন্ধী ও পঙ্গু মানুষের পাশে দাঁড়ানো প্রতিটি সুস্থ্য মানুষের ইমানী দায়িত্ব। আমি যতদিন বেঁচে থাকবো অসহায় প্রতিবন্ধী ও পঙ্গু মানুষের সেবা করে যাবো।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা প্রতিবন্ধী ব্যক্তিদের সুবর্ণ নাগরিকের পরিচয় পত্র দিয়েছেন। অসহায় মানুষের কল্যাণে কাজ করে জননেত্রী শেখ হাসিনা আজ মানবতার মা হিসেবে বিশ্বের দরবারে পরিচিতি পেয়েছেন। প্রতিবন্ধীরা আজ সমাজের বোঝা নয়। অসহায় প্রতিবন্ধী ব্যক্তিদের সমাজের মূলস্রোতধারায় ফিরিয়ে আনতে বিভিন্ন সহায়তা দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা। এসময় তিনি জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

রোবাবার সকালে সাতক্ষীরা  সদর উপজেলা প্রশাসনের আয়োজনে অসহায় প্রতিবন্ধী (সুবর্ণ নাগরিক) ব্যক্তিদের মাঝে অত্যাধুনিক হুইল চেয়ার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT