Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেছেন, সন্ত্রাসী, জঙ্গি ও মাদকের সাথে জড়িতদের কোন ছাড় নেই। সন্ত্রাসী যারাই হোক তাদের খুঁজে বের আইনের আওতায় আনা হবে।

এলাকাবাসীকে ঐক্যবদ্ধ থাকতে হবে উল্লেখ করে তিনি আরো বলেন প্রতিটি বাড়ির সামনে বৈদ্যুতিক আলোর ব্যবস্থা করতে হবে। রাস্তার পাশে ঝোপঝাড় পরিস্কার করতে হবে। যারা বাসা ভাড়া দেন তারা অবশ্যই ভাড়াটিয়াদের জাতীয় পরিচয়পত্রের কপি নিয়ে রাখতে হবে।

এছাড়াও আসন্ন নির্বাচনকে সামনে রেখে প্রত্যন্ত এলাকা থেকে জামাত-বিএনপির নেতাকর্মীরা যদি এলাকায় ঘরভাড়া করে আত্মগোপন করে থাকে তাহলে তাদের ব্যাপারেও সজাগ থাকতে হবে।

জেলা শহরে অবস্থিত পলাশপোল এলাকায় সম্প্রতি গভীর রাতে স্বশস্ত্র সন্ত্রাসী বাহিনীর উপস্থিতির প্রতিক্রিয়ায় আইনশৃঙ্খলা বজায় রাখতে রোববার বিকালে পলাশপোল জামে মসজিদ প্রাঙ্গনে সাতক্ষীরা থানা  পুলিশের সাথে স্থানীয় জনসাধারণের মতবিনিময় সভায়  অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এড. ওসমান গনির সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ডেইলি সাতক্ষীরার সম্পাদক হাফিজুর রহমান মাসুম, সদর থানার ইন্সপেক্টর আবুল কালাম আজাদ, পৌর আওয়ামীলীগের যুুগ্ম সম্পাদক আঃ আনিস খান চৌধুরী বকুল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও সাংবাদিক মোহাম্মদ আলী সুজন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক কালের চিত্র পত্রিকার সহ-সম্পাদক রবিউল ইসলাম, দৈনিক কালের চিত্র পত্রিকার মফ:স্বল বার্তা সম্পাদক মেহেদী আলী সুজয়, সাংবাদিক মাসুদ আলী, সাংবাদিক হাসানুজ্জামান হাসান,  শামছুল আলম খান, পলাশপোল জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওঃ শহিদুল ইসলাম, এড. ওসমান আলী, খলিলুর রহমান খান, মোঃ আবুল হোসেন সরদার, শাহাজাহান আলী, আজহারুল ইসলাম মুকুল, মোঃ মোকছেদ আলী, আশিকুজ্জামান খান, আশরাফুল ইসলাম বাবুলসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।