‘সাতক্ষীরায় আইটি পার্ক, বিশ্ববিদ্যালয়, রেললাইন ও পূর্ণাঙ্গ স্টেডিয়াম নির্মাণ করবো’ – Satkhira Vision

March 8, 2021, 9:51 am

সংবাদ শিরোনাম :
তালা: বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন এনইউবিটি খুলনাতে ৭মার্চ উপলক্ষ্যে আলোচনা তালা: মাটি কাটতেই বেরিয়ে এলো ৪০০ বছরের পুরাতন স্বর্ণ স্বাদৃশ্য মূর্তি সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে বাপী-হাবিব-সুজন প্যানেলের ১৩টি পদের মধ্যে ১২টিতে জয় জিমের পাশে “মানবতার সিঁড়ি” সাতক্ষীরার চোরাই গরু ডুমুরিয়ায় উদ্ধার: ২ চোর আটক কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির কমিটি গঠিত শ্যামনগর: প্রাইভেটকারে ঘুরতে বের হয়ে লাশ হলেন শ্যালক-বোনাই!
‘সাতক্ষীরায় আইটি পার্ক, বিশ্ববিদ্যালয়, রেললাইন ও পূর্ণাঙ্গ স্টেডিয়াম নির্মাণ করবো’

‘সাতক্ষীরায় আইটি পার্ক, বিশ্ববিদ্যালয়, রেললাইন ও পূর্ণাঙ্গ স্টেডিয়াম নির্মাণ করবো’

এসভি ডেস্ক: সাবেক স্বাস্থ্য মন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা: আ ফ ম রুহুল হক এমপি বলেছেন, সাতক্ষীরায় আইটি পার্ক, বিশ্ববিদ্যালয়, রেললাইন ও পূর্ণাঙ্গ স্টেডিয়াম নির্মাণ করবো। এছাড়া আমাদের আরও কিছু পাওয়ার আছে। আমাদের রেল লাইনটি এখনও তৈরী হয়নি। আমাদের এই অঞ্চলের মানুষের প্রাণের দাবি একটা পাবলিক বিশ্ববিদ্যালয়। সেটিও হয়নি। এছাড়া জেলায় একটা আইটি বিশ্ববিদ্যালয় প্রয়োজন। আমাদের ছেলেরা বিভিন্ন দিক দিয়ে ভাল করছে তাদেরকে বিজ্ঞান ও প্রযুক্তিতে প্রশিক্ষিত করে গড়ে তুলতে হবে। জাতির উন্নয়নে টেকনিকাল শিক্ষার বিকল্প নাই”।

ক্রীড়াঙ্গনে আমাদের মোস্তাফিজ, সৌস্য সরকার, সাবিনারা রয়েছে তাছাড়া যারা খেলাধুলায় ভাল করতে চায় তাদেরকে এগিয়ে নিতে আমাদের সহযোগিতা করতে হবে। তারা যাতে খেলাধুলা চর্চা করতে পারে সেজন্য তাদের জায়গার ব্যবস্থা করতে হবে। একটা পূর্ণাঙ্গ স্টেডিয়াম স্থাপন করা খুবই প্রয়োজন সেটিও আমরা করব।

তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ, নলতায় আইএইসটি ম্যাটস হয়েছে যাতে তোমরা বাইরে স্বল্পব্যয়ে সুশিক্ষায় শিক্ষিত হতে পার। তোমাদের স্বপ্ন পূরণের জন্য এখর আর বাইরে যেতে হবে না। ভবিষ্যতে তোমরা আরও সুযোগ-সুবিধা পাবে সে ব্যবস্থা আমরা করব। আগামী নির্বাচনে শিক্ষার্থীদের অভিভাবকদের কাছে নৌকায় ভোট চেয়ে তিনি বলেন, তোমরা নৌকার পক্ষে কাজ কর তোমাদের সকল দাবি-দাওয়া পূরণ হবে।

মঙ্গলবার বিকালে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার নলতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জে.এস.সি ও পি.ই.সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

নলতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মো: ইউনুস এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহিন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT