সাত লাখ পিস ইয়াবাসহ গ্রেফতার দুই – Satkhira Vision

May 14, 2021, 9:56 am

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: ঈদ সামগ্রী নিয়ে অসহায়ের বাড়ি বাড়ি ছুটছেন সাঈদ হারানো টাকার ব্যাগ মালিককে ফিরিয়ে দিলেন পুলিশ সদস্য মোহায়মেনুল তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ  কলারোয়া: ফেনসিডিলসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক
সাত লাখ পিস ইয়াবাসহ গ্রেফতার দুই

সাত লাখ পিস ইয়াবাসহ গ্রেফতার দুই

এসভি ডেস্ক: পটুয়াখালীর কলাপাড়া উপজেলা সদর থেকে সাত লাখ পিস ইয়াবা ও অস্ত্রসহ দু’জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)। 

শনিবার (৬ অক্টোবর) বেলা পৌনে ১২টার দিকে বরিশাল শহরের রুপাতলীস্থ র‌্যাব’র সদর দফতরে আয়োজিত সংবাদ সম্মেলনে অধিনায়ক আতিকা ইসলাম (অতিরিক্ত ডিআইজি) এ তথ্য সাংবাদিকদের অবহিত করা হয়েছে।

আটকরা হলেন- কক্সবাজারের টেকনাফ থানার পশ্চিম পানখাল এলাকার মো. ইউনুসের ছেলে মো. ইব্রাহীম (২৫) এবং কক্সবাজারের উখিয়া থানার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের আবুল হোসেনের ছেলে মো. আলম (৩০) ।

বরিশাল র‌্যাবের অধিনায়ক আতিকা ইসলাম জানিয়েছেন, র‌্যাব-৮ বরিশালের একটি বিশেষ আভিযানিক দল ভোরে জেলার কলাপাড়াতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় কলাপাড়া থানার পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়ক থেকে আলম নামে এক রোহিঙ্গাসহ দু’জনকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ৬ লাখ ৭৭ হাজার ৫৬ পিস ইয়াবা, বিদেশি পিস্তল, দু’টি পিস্তলের ম্যাগজিন, চারটি পিস্তলের গুলি, চারটি মোবাইল, চারটি সিমকার্ড ও নগদ ১ হাজার ৯৭৫ টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, এসব চোরাইভাবে মিয়ানমার থেকে সমুদ্রপথে ট্রলারে করে এনে প্রাইভেটকারে করে তারা ঢাকায় নিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলো বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT