দুধের মধ্যে সাঁতার কাটছে জ্যান্ত টেংরা মাছ! – Satkhira Vision

March 5, 2021, 10:57 pm

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার চোরাই গরু ডুমুরিয়ায় উদ্ধার: ২ চোর আটক কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির কমিটি গঠিত শ্যামনগর: প্রাইভেটকারে ঘুরতে বের হয়ে লাশ হলেন শ্যালক-বোনাই! তালা: কিশোরীকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার সাতক্ষীরা: খাবারের প্রলোভন দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ করলো বৃদ্ধ জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: ৫০ বোতল ফেনসিডিলসহ কাথন্ডার মাকফুর গ্রেফতার সাতক্ষীরা: করোনার টিকা নিলেন পিপি আব্দুল লতিফ
দুধের মধ্যে সাঁতার কাটছে জ্যান্ত টেংরা মাছ!

দুধের মধ্যে সাঁতার কাটছে জ্যান্ত টেংরা মাছ!

এসভি ডেস্ক: সিরাজগঞ্জে প্রতিমণ দুধে আট কেজি করে নদীর পানি মেশানোর সময় একজনকে আটক করে তিন মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। তবে দুধে শুধু নদীর পানি নয়, মিলেছে জীবন্ত টেংরা মাছও।

আজ শনিবার দুপুর ১২টার দিকে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার দহকুলা নদীর ঘাটে ভেজাল বিরোধী অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

দুধে ভেজাল দেওয়ার খবরে উপজেলার দহকুলা নদী ঘাটে উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফুজ্জামানের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালায়। সেখানে নৌকার উপর ৪০ কেজি দুধের পাত্রে প্রায় ৮ কেজি করে নদীর পানি মেশাচ্ছিলেন রায়গঞ্জের ঘুড়কা বেলতলার দুধ ব্যবসায়ী আব্দুল মোত্তালেব। ভ্রাম্যমাণ আদালত তাকে হাতেনাতে আটক করে তিন মাসের কারাদণ্ড প্রদান করে। প্রকাশ্যে আট মণ ভেজাল দুধ ধ্বংস করার সময় তার ভিতর থেকে একটি জীবন্ত টেংরা মাছ বেরিয়ে আসে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুজ্জান জানান, দুধে ভেজাল মেশানোর খবর পেয়ে সকালে সেখানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই ব্যবসায়ীকে দুধে নদীর পানি মেশানো অবস্থায় আটক করে তিন মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। তার ভেজাল দুধ ধ্বংস করার সময় তার ভেতর জীবন্ত টেংরা মাছ পাওয়া গেছে।

ওই দুধ ঢাকায় নিয়ে যাওয়ার কথা ছিল। ব্যবসার মূল মালিককে গ্রেপ্তার করা যায়নি।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT