Spread the love

শ্যামনগর প্রতিনিধি: আওয়ামী লীগের কর্মী হিসাবে আগামী নির্বাচনে শেখ হাসিনাকে আবারও বাংলাদেশের প্রধানমন্ত্রী দেখতে চাই। সরকারের দৃশ্যমান উন্নয়ন কর্মকান্ডের বার্তা তৃণমুল পর্যায়ে পৌছে দেওয়া আমার দায়িত্ব। মৃত্যুর আগ পর্যন্ত আওয়ামী লীগের কর্মী হিসেবে মানুষের এবং দেশের উন্নয়নে নিজেকে নিয়োজিত করে সার্থক হতে চাই।

সোমবার বেলা ১১টায় শ্যামনগর উপজেলা প্রেসক্লাবে সরকারের উন্নয়ন ও সফলতাসহ বিভিন্ন বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন সাতক্ষীরা-০৪ সংসদীয় আসনের এমপি এসএম জগলুল হায়দার।

উপস্থিত সাংবাদিকদের উপস্থিতিতে তিনি বলেন, সাংবাদিকরা জাতির মুখপাত্র। আমার সংসদীয় এলাকায় বর্তমান শেখ হাসিনার সরকার যে উন্নয়ন করেছে তা দৃশ্যমান। প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে গেছে। বর্ষায় গ্রামাঞ্চলের মানুষকে কাঁদায় চলতে হয় না। গ্রাম থেকে উপজেলা পর্যন্ত যোগাযোগ ব্যবস্থা অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। ৪টি শিক্ষা প্রতিষ্ঠানকে ইতোমধ্যে জাতীয়করণ করা হয়েছে। ৭ কোটি টাকা ব্যয়ে উপজেলা ভবন নির্মাণ কাজ চলমান। তাছাড়া উপজেলা সদরে একটি মডেল মসজিদ নির্মানের কাজ শীঘ্রই শুরু হবে। সরকারের বাস্তব উন্নয়ন কর্মকান্ডকে লেখনির মাধ্যমে তুলে ধরতে হবে।

তিনি প্রেসক্লাবের উন্নতিকল্পে ২লক্ষ টাকা বরাদ্দ ঘোষণা করেন। প্রেসক্লাবের কর্তব্যরত সকল সাংবাদিকগণ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

এরআগে সকাল ১০টায় এমপি জগলুল হায়দার উপজেলা সদরে চলমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিদর্শন করেন এবং সরকারি কর্মকর্তা ও কর্মচারীসহ সকলকে সরকারের উন্নয়ন কর্মকান্ডে শরীক হওয়ার আহবান জানান।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান, উপজেলা কৃষি কর্মকর্তা মো. আবুল হোসেন মিঞা, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান মহসিন উল মুলক, বুড়িগোয়ালিনী ইউপি চেয়ারম্যান ভবতোষ মন্ডল, ঈশ্বরীপুর ইউপি চেয়ারম্যান এড. শোকর আলীসহ সরকারী কর্মকর্তা ও গণমাধ্যম কর্মীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।