‘হেলমেট নেই তো তেল নেই’ – Satkhira Vision

March 2, 2021, 7:36 pm

সংবাদ শিরোনাম :
কলারোয়া: ৯৯ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার কলারোয়া: জাতীয় ভোটার দিবস পালিত  কলারোয়া: ৩টি দোকানসহ একটি বাড়িতে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি শ্যামনগর: এবার কালভার্ট এর উপর পরিত্যাক্ত ব্যাগে মিললো জীবন্ত নবজাতক সাতক্ষীরা: বিদায়ী হাফেজদের পাগড়ি প্রদান করলো আল নূর ফাউন্ডেশন কলারোয়া: কাকডাঙ্গায় পূর্ব শত্রুতার জের ধরে দু’গ্রুপের সংঘর্ষে জখম ৪ সাতক্ষীরা: গাঁজাসহ কুশখালীর প্রফেশনাল মাদক ব্যবসায়ী আজগর গ্রেফতার কলারোয়া: আশা ইলেকট্রিক ওয়ার্কশপে ভয়াবহ অগ্নিকান্ডে ৩লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি সাতক্ষীরা: ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে বিক্ষোভ করোনার ভ্যাক্সিন নিলেন সাতক্ষীরা ভিশনের বার্তা সম্পাদক জাকির
‘হেলমেট নেই তো তেল নেই’

‘হেলমেট নেই তো তেল নেই’

বিশেষ প্রতিনিধি: মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি ও দুর্ঘটনা এড়াতে এবং ট্রাফিক আইন মানতে জেলাব্যাপী সব ফিলিং স্টেশনকে হেলমেট বিহীন চালকদের তেল দিতে নিষেধ করেছেন সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান।

এজন্য ‘হেলমেট নেই তো তেল নেই’ স্লোগান সম্বলিত ব্যানার ঝুলিয়ে দেয়া হয়েছে জেলা ও উপজেলার প্রত্যেক পেট্রলপাম্পে। 

পুলিশের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে সাতক্ষীরা শহরের একটি ফিলিং স্টেশনে মটরসাইকেলে পেট্রল  নিতে এসে সাংবাদিক মেহেদী আলী সুজয় বলেন, জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সুন্দর একটি উদ্যোগ নেয়া হয়েছে। দুর্ঘটনা ঘটলেও মাথায় হেলমেট থাকার কারনে অনেক রক্ষা পাওয়া  যায়। 

কলারোয়ার সোনালী ফিলিং স্টেশনের মালিক মনিরুল ইসলাম বলেন, প্রশাসনের নির্দেশনা পাওয়ার পর হেলমেটবিহীন কোনো মটরসাইকেল চালককে আমরা তেল দিচ্ছি না।

অতিরিক্ত পুলিশ সুপার(সাতক্ষীরা সদর সার্কেল) মেরিনা আক্তার বলেন, হেলমেটবিহীন কোনো চালককে তেল না দেওয়ার জন্য পুলিশ সুপার সাজ্জাদুর রহমান স্যার প্রত্যেক ফিলিং স্টেশনকে নির্দেশ দিয়েছেন। সেই নির্দেশনা অনুযায়ী কাজ করছেন ফিলিং স্টেশনের মালিকেরা। হেলমেট থাকলে একদিকে যেমন তার জীবন রক্ষা পাবে অন্যদিকে ট্রাফিক আইন মানা হবে। জনসচেতনতা বৃদ্ধির জন্য এই উদ্যোগ নেয়া হয়েছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT