৪ উইকেটের জয় পেয়েছে বাংলাদেশ – Satkhira Vision

April 14, 2021, 7:10 am

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন
৪ উইকেটের জয় পেয়েছে বাংলাদেশ

৪ উইকেটের জয় পেয়েছে বাংলাদেশ

এস ভি ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজ সফরের একমাত্র প্রস্তুতি ম্যাচে ৪ উইকেটের জয় পেয়েছে বাংলাদেশ। জ্যামাইকায় ওয়েস্ট ইন্ডিজ ভার্সিটি ভাইস চ্যান্সেলর একাদশের বিরুদ্ধে দারুণ এই জয়ে ওয়ানডে সিরিজের আগে আত্মবিশ্বাসী হয়ে উঠেছে টাইগাররা।

জ্যামাইকার স্যাবাইনা পার্কে শুরুতে ব্যাট করতে নেমে ৯ উইকেটে ২২৭ রান করে স্বাগতিক দল। সর্বাধিক ৫৮ রান করেন ওটলে। এছাড়াও ক্রিস গেইল করেন ২৯।

বাংলাদেশের হয়ে ১৪ রানে ৪ উইকেট নেন মোসাদ্দেক হোসেন সৈকত। এছাড়াও পেসার রুবেল হোসেন নেন ৩ উইকেট।

২২৭ রানের জবাবে মাঠে নেমে এনামুল বিজয় আর লিটন দাসের শুরুটা অবশ্য ভাল হয়নি। আন্দ্রে রাসেলের প্রথম ওভারেই শূন্য রানে ফিরে যান এনামুল বিজয়। এরপর ৪৩ রান করে আউট হন নাজমুল শান্ত। এতে তাদের ১০১ রানের জুটি ভাঙে।

এরপর সুবিধা করতে পারেনি মাহমুদুল্লাহ আর মোসাদ্দেক সৈকত। তবে লিটন দাস আর মুশফিকের হাফ সেঞ্চুরিতে ৪৩ ওভার ৩ বলেই জয় নিশ্চিত হয় বাংলাদেশের।

৭৫ রানে অপরাজিত থাকেন মুশফিক। এদিন বাংলাদেশের একাদশে ছিলেন না সাকিব ও তামিম।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT