Spread the love

বিশেষ প্রতিনিধি: সাতক্ষীরা পৌরসভার মধ্য কাটিয়া এলাকায় মুসা মসজিদের দক্ষিণ পাশে ও ফাতেমা প্রিকাডেট স্কুলের উত্তর পাশে ক্ষমতার জোরে পৌরসভার পানি যাবার ড্রেন আটকে দিয়েছে, সরকারি রাস্তা কেটে ড্রেন নির্মাণ করছেন মধ্য কাটিয়া এলাকার মেহের আলীর ছেলে ঠিকাদার ফজলুর রহমান। এছাড়া প্রতিবেশীদের উপর হিংসা করে, সরকারি রাস্তা দখল করে সরকারি পিচের রাস্তার উপর সিমেন্টের আরসিসি ঢালাই দিচ্ছেন তিনি।

স্থানীয়রা জানান, ঠিকাদার ফজলুর রহমান নিজের স্বার্থের জন্য নিজের বাড়ির সামনের রাস্তা দখল করে সিমেন্টের ঢালাই দিচ্ছেন। এ ছাড়া তিনি পৌরসভার পানি যাবার ড্রেন আটকে দিয়ে নিজের সুবিধামতো পিচের রাস্তা কেটে ড্রেন নির্মাণ করছেন। আমরা তাকে বারবার নিষেধ করেছি কিন্তু তিনি আমাদের কোন কথা শুনছেন না। তার কথা, আমি কাজ চালিয়ে যাব, তোমরা বলার কে? পারলে পৌরসভা এসে বাঁধা দিয়ে কাজ বন্ধ করে দেক।
তার এসকল কাজের ফলে প্রতিনিয়ত মসজিদের মুসুল্লি, স্থানীয়রা, স্কুলের শিক্ষার্থীরা সহ সাধারণ পথচারীরা সীমাহীন ভোগান্তির শিকার হচ্ছে বলে অভিযোগ করেছেন স্থানীয়রা
এ ব্যাপারে জানতে চাইলে ঠিকাদার ফজলুর রহমান অভিযোগ অস্বীকার করে বলেন, আমার জায়গায় আমি ড্রেন নির্মাণ করছি। আমার জায়গা দিয়ে কোন পচা দূর্গন্ধ পানি আমি যেতে দেবনা। এছাড়া স্থানীয়দের সুবিধার জন্যই রাস্তার উপর সিমেন্টের ঢালাই দেওয়া হচ্ছে। পরবর্তীতে রাস্তা করার সময়  যদি কোন অসুবিধা হয় তখন আমি আমার খরচে ঢালাই ভেঙ্গে ফেলবো।
সাডক্ষীরা পৌর মেয়র তাসকিন আহম্মেদ চিশতি সাতক্ষীরা ভিশনকে বলেন, বিষয়টি আমাকে স্থানীয়রা জানিয়েছেন। আমি এক্ষুনি এ ব্যাপারে আমি পদক্ষেপ গ্রহণ করছি।