Spread the love

তালা প্রতিনিধি: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দেওয়া রাষ্ট্র কাঠামো মেরামতের ৩১ দফা বাস্তবায়ন ও জনসাধারণের মধ্যে জনমত সৃষ্টির জন্য কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে তালায় লিফলেট বিতরণ করেছেন কেন্দ্রীয় যুবদলের সভাপতি আব্দুল মোনায়েব মুন্না।

শনিবার (১৯ অক্টোবর) বিকালে তালা বাজার উপশহরে লিফলেট বিতরণকালে তিনি বলেন, ৩১ দফা বাস্তবায়ন ও জনসাধারণের মধ্যে জনমত সৃষ্টির লক্ষ্যে জেলা ভিত্তিক লিফলেট বিতরণ কার্যক্রমের অংশ হিসাবে আজ সাতক্ষীরার তালা উপজেলায় লিফলেট বিতরন করছি।

তিনি বলেন, নির্বাচন পর্যন্ত সাধারণ নেতা-কর্মীদের মাঠে রাখা, সাংগঠনিক ভাবে বিভিন্ন কর্মকান্ডে তাদেরকে ব্যস্ত রাখা, দলকে সুসংগঠিত করা আমাদের একমাত্র লক্ষ্য। কোথাও কোনো অপকর্ম বরদাশত করবো না। সৎ কাজের মাধ্যমে জনগণের ভালোবাসা অর্জন করে রাজনীতি করতে হবে। বিগত ১৫ বছরের দুঃশাসনকালে মামলা-হামলা-নির্যাতনের পরও বিএনপি জনগণের ভালোবাসায় টিকে আছে।

এসময় সাতক্ষীরা জেলা যুবদলের নেতা আইনুল ইসলাম নান্টা, হাফিজুর রহমান মুকুল, তালা উপজেলা যুবদলের আহবায়ক মির্জা আতিয়ার রহমান, সদস্য সচিব শেখ মোস্তফা হোসেন মন্টু, যুগ্ম আহবায়ক সাইদুর রহমান সাইদ, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রফিকুল ইসলাম, সদস্য সচিব আবুল কালাম, উপজেলা ছাত্রদলের সভাপতি মোঃ হাফিজুর রহমান, তালা সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি রিপন সহ উপজেলা যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *