Spread the love

কলারোয়া প্রতিনিধি: সাতক্ষীরা- ১ আসনের সাবেক সাংসদ হাবিবুল ইসলাম হাবিব ও দুদকের পরিচালক ড. খান মিজানুল ইসলাম সেলিমকে ‘গুনিজন সংবর্ধনা’ প্রদান করা হয়েছে।

রবিবার (১৩ অক্টোবর) সন্ধ্যার পর পাবলিক ইন্সটিটিউট চত্বরে কলারোয়া‌ পাবলিক ইন্সটিটিউটের উদ্যোগে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের সহযোগী আয়োজক ছিলেন স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন সেবা।

সংবর্ধিত ব্যক্তিদের ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করে পাবলিক ইন্সটিটিউট, সেবা ও বেঙ্গল টাইগার স্কাউট গ্রুপ। তবে সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব ব্যস্ততার কারণে অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ও স্বাগত বক্তব্য রাখেন পাবলিক ইন্সটিটিউটের নবনির্বাচিত সভাপতি এডভোকেট বিএম মিজানুর রহমান পিন্টু।
আয়োজক সংগঠনের পক্ষে বক্তব্য রাখেন পাবলিক ইন্সটিটিউটের সাধারণ সম্পাদক আখলাকুর রহমান শেলী, দপ্তর সম্পাদক সহকারী অধ্যাপক মাওলানা তৌহিদুর রহমান, সেবার মাস্টার শেখ শাহজাহান আলী শাহীন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কলারোয়া সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর আবু নসর, বাগআঁচড়া শেখ আফিল উদ্দিন ডিগ্রী কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক আবুল কাশেম, সাতক্ষীরা সিটি কলেজের সহকারী অধ্যাপক ডাক্তার ইউনুস আলী বাবু প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন পাবলিক ইন্সটিটিউটের নির্বাহী সদস্য শিক্ষক মোস্তফা বাকি বিল্লাহ শাহী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *