Spread the love

অনলাইন ডেস্ক: যশোরের মণিরামপুরে পুলিশ পরিচয়ে ছিনতাই করতে গিয়ে বরখাস্তকৃত দুই পুলিশ কনস্টেবলকে ধরে পুলিশে দিয়েছে জনগন। এসময় তার কাছ থেকে একটি হ্যান্ডকাপ, আইডি কার্ড ও ২৭ হাজার ছয়শ’ ৬০ টাকা উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলেন, কেশবপুর উপজেলার আলতাপোল গ্রামের আক্তার হোসেনের ছেলে সাবেক পুলিশ কনস্টেবল আজমল হোসেন শুভ ও তার সহযোগী একই গ্রামের আব্দুল করিম মোড়লের ছেলে মারিকুল ইসলাম রনি। এ ঘটনায় ভুক্তভোগী মণিরামপুর উপজেলার সিংহের খাজুরা গ্রামের আকব্বর খাঁ বাদী হয়ে ওই দু’জনকে আসামি করে মণিরামপুর থানায় মামলা করেছেন।

মামলায় বাদী উল্লেখ করেছেন, তিনি মাংস ব্যবসায়ী। মণিরামপুরের রাজগঞ্জ বাজারে তার দোকান রয়েছে। বৃহস্পতিবার রাত ৯ টার দিকে তিনি দোকান বন্ধ করে বাড়িতে যাচ্ছিলেন। সিংহের খাজুরা গ্রামের বাগবাড়ি আশ্রয় কেন্দ্রের সামনে পৌঁছালে দেখতে পান রাজগঞ্জ পুলিশ কেন্দ্রের সদস্য পরিচয় দিয়ে আসামিরা একজন কাপড় ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদ করছেন। এসময় তাকেও থামিয়ে জিজ্ঞাসাবাদ করতে থাকেন। তিনি নিজের পরিচয় দেন। তারপরেও তাকে নানা ধরনের হুমকি ধামকি দেন। এক পর্যায়ে তার কাছে থাকা ২৭ হাজার ছয়শ’ ৬০ টাকা ছিনিয়ে নিয়ে মোটরসাইকেলে নেংগুরহাট গ্রামের দিকে চলে যান। এসময় তিনিও চিৎকার করতে করতে পিছু নেন। বিষয়টি মোবাইল ফোনে অনেককে জানান। এমনকী পুলিশকেও খবর দেন। পরে তিনি জানতে পারেন আটঘরা কারীর মোড় থেকে স্থানীয়রা আসামিদের আটক করেছে। পরে দু’জনকে রাজগঞ্জ ফাঁড়ি পুলিশ সদস্যদের হাতে তুলে দেয়া হয়।

মামলার তদন্ত কর্মকর্তা রাজগঞ্জ তদন্ত কেন্দ্রের এসআই হেলাল সরদার জানান, আটকের পর তাদেরকে শুক্রবার আদালতে সোপর্দ করা হয়েছে। বিচারক তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *