Spread the love

এসভি ডেস্ক: সাতক্ষীরা সদরের আগরদাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনারুল ইসলামকে অপহরণের পর হত্যার অভিযোগে দায়েরকৃত মামলায় দুই জনকে গ্রেপ্তার করেছে সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) গোপন সংবাদের ভিত্তিতে কদমতলা বাজার থেকে আবুল হাশেমকে ও বাইপাস থেকে রবিউল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশের এএসআই তৌহিদুজ্জামান।

গ্রেপ্তাররা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার ইন্দিরা গ্রামের মৃত মোহর আলীর ছেলে হাশেম আলী (৫৫) ও কাশেমপুর গ্রামের মৃত সাত্তারের ছেলে রবিউল ইসলাম (৫২)।

জানা যায়, ২০১৩ সালের ৩০ ডিসেম্বর সাবেক ইউপি চেয়ারম্যান আনারুল ইসলামকে অপহরণ করে হত্যার অভিযোগে তার ভাই জিয়ারুল ইসলাম বাদী হয়ে গত ২১ আগস্ট আদালতে মামলা করেন। মামলায় তৎকালীন পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবীর, সদর সার্কেলের তৎকালীন সিনিয়র সহকারী পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, সদর থানার তৎকালীন ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইনামুল হক, সদর থানার তৎকালীন এসআই হেকমত আলী, দেবহাটার গাজী লুৎফর রহমান, জেলা যুবলীগের সাবেক সভাপতি আব্দুল মান্নান, তার ভাই আব্দুল হান্নান, মৃত কালাচাঁদ সরদারের ছেলে হবিবার রহমান ও মাহাবুবুর রহমান, ইন্দিরার হাসেম আলী, কাশেমপুরের তহিদুল ইসলামসহ ১৮ জনকে আসামী করা হয়। মামলাটি আমলে নিয়ে সাতক্ষীরা থানার ওসিকে এফআইআর হিসেবে রেকর্ড করার নির্দেশ দেন আদালত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *