Spread the love

আব্দুর রাজ্জাক, আশাশুনি: সাবেক প্রধানমন্ত্রী ও আওয়ামী সভানেত্রী শেখ হাসিনার ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও পথ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৫ অক্টোবর) বিকালে উপজেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে এ বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়। উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন আহবায়ক হাবিবুল্লাহ হাবিলের সভাপতিত্বে ও সদস্য সচিব আশিকুজ্জামান আশিকের পরিচালনায় পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সদস্য সচিব জাকির হোসেন বাবু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট গোলাম গনি দুদু।বিএনপি নেতা সিদ্দিকুর রহমান, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আব্দুল মজিদ, সাজিনুর রহমান সাজু, আরিফুল হক, কৃষক দলের যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজ হোসেন, মৎস্যজীবী দলের সাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমান, জাসাস নেতা শফিকুল ইসলাম, ওয়েজ কুরুনি, তারেক পরিষদের সভাপতি খালিদ মাহমুদ, ছাত্রদল নেতা সবুজ হোসেন, শফিকুল ইসলাম, আতিকুর রহমান। এ সময় রিপন হোসেন, ইসরাফিল হোসেন, আব্দুল্লহ, এবাদুল, শাকিব, সুমন, শাকিব, নাসিম, লালু, আবুল কালামসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা অবিলম্বে শেখ হাসিনা সহ তার দোসরদের গ্রেফতার ও ফাঁসির দাবি জানান। একই সাথে আসন্ন দুর্গাপূজায় কেউ যাতে অস্থিতিশীল করতে না পারে সেজন্য সকলকে সজাগ থাকার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *