Spread the love

নিজস্ব প্রতিনিধি: সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয়“দূর্গা পূজা”। শারদীয় দুর্গোৎসব উপলক্ষে উপজেলার বড়দলের বিভিন্ন পূজা মন্ডব পরিদর্শন করছেন আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম।

বুধবার (২ অক্টোবর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত ইউনিয়নের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও বড় দলবাজারে সাধারণ জনগণের সাথে গণসংযোগ করেছেন ওসি নজরুল ইসলাম।

এসময় তিনি বলেন হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় আয়োজন “দূর্গা পূজা” এ উপলক্ষ্যে আশাশুনি উপজেলা তথা বড়দল ইউনিয়নের পত্যেকটি মুন্দিরে পুলিশ ও আনসার মোতায়ন করা হবে। অন্যান্য বছরের চেয়ে এ বছর আরো শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব উদযাপন করবেন। এই দুর্গোৎসবে থানা পুলিশের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। পূজা উপলক্ষে কোথাও সন্ত্রাসী কার্যকলাপ সহ কোন অপ্রীতিকর ঘটনা ঘটতে দেয়া হবে না। সে বিষয়ে বাংলাদেশ সেনাবাহিনী, উপজেলা প্রশাসন, পুলিশ সদস্য, গ্রাম পুলিশ ও আনসার ব্যাটালিয়ন কাজ করছে। কোন ব্যক্তি যদি আইনশৃঙ্খলা ভঙ্গ করে বিশৃঙ্খল করার চেষ্টা চালায় তাহলে তাদের বিরুদ্ধে আইনের সর্বোচ্চ প্রয়োগ অব্যহত রাখবো এবং সঙ্গে সঙ্গে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *