Spread the love

ইসমাইল হোসেন, শ্যামনগর: পট পরিবর্তনের পর দলে ঢুকতে না পেরে অনুপ্রবেশকারীরা ষড়যন্ত্র শুরু করেছে বলে অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছে যুবদল নেতৃবৃন্দ।

শুক্রবার বেলা ১১টায় প্রেসক্লাবের কনফারেন্স রুমে সাতক্ষীরা জেলাধীন শ্যামনগর উপজেলা যুবদলের পক্ষ থেকে ঐ সংবাদ সম্মেলন করা হয়। এসময় আহবায়ক সফিকুল ইসলাম দুলু, সিনিয়র যুগ্ম-আহবায়ক শেখ নাজমুল হক, সদস্য সচিব আনোয়ারুল ইসলাম আঙ্গুর, মশিউর রহমান (সুইট)সহ উপজেলার ১২টি ইউনিয়নের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সফিকুল ইসলাম বলেন, ৫ আগস্টের পট পরিবর্তনের পর এলাকার শান্তি শৃঙ্খলা রক্ষায় যুবদল সবচেয়ে বেশী ভূমিকা রেখেছে। দুস্কৃতিকারী দখলবাঁজদের কেটে দেয়া রাস্তা মেরামত করে আড়পাঙ্গাশিয়া এলাকায় সংখ্যালঘুদের মন্দিরে যাতায়াতের সুযোগ করে দিয়েছেন। প্রাণভয়ে ব্যবসা প্রতিষ্ঠান খুলতে না পারা হরিনগর বাজারের ব্যবসায়ীদের পাশে দাড়ানোর মত অসংখ্য ইতিবাচক কাজের মাধ্যমে সকলের আস্থা কুড়িয়েছেন। তারপরও ইতিপূর্বে আ’লীগের রাজনীতির সাথে জড়িত একটি পক্ষের সহায়তায় স্থানীয় বিএনপির কতিপয় বিপদগামী নেতা স্বীয় স্বার্থে মানুষকে বিভ্রান্ত করতে যুবদল নেতৃবৃন্দের বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে। এমনকি বাইরের সাংবাদিকদের কাছে ভুল তথ্য সরবরাহ করে মিথ্যা সংবাদ প্রকাশ করে স্থানীয় যুবদলসহ জাতীয়তাবাদী আদর্শের অনুসারীদের বিষয়ে নেতিবাচক প্রচারণা চালাচ্ছে। সংবাদ সম্মেলনে তারা যুবদল নেতৃবৃন্দকে নিয়ে আনিত অভিযোগ সরেজমিন তদন্তপূর্বক সংবাদ প্রকাশ করার আহবান জানান। সংবাদ সম্মেলন পরবর্তীতে যুবদলের একটি মিছিল উপজেলা পরিষদ এলাকায় যেয়ে সংক্ষিপ্ত প্রতিবাদ সভায় মিলিত হয়। প্রতিবাদ সভার বক্তব্যে যুবদল নেতৃবৃন্দ শান্তিপূর্ণ পরিস্থিতি বিনষ্ট না করার পাশাপাশি দলের মধ্যে ঘাপটি মেরে থাকা নেতাকর্মীদের অপতৎপরতার বিষয়ে কঠোরভাবে সতর্ক করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *