Spread the love

আশাশুনি প্রতিনিধি: আশাশুনির কুল্যায় চাঁদাবাজি, জমি দখলসহ সাধারণ মানুষকে নির্যাতনকারী কৃষকলীগ নেতা তারিকুল এবং তার ভাই জুয়েলের শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আশাশুনির কুল্যা ইউনিয়নের গুনাকরকাটি বাজারে বৃহস্পতিবার সকালে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন সাবেক সেনা সদস্য মহিউদ্দীন।

এসময় বক্তব্য রাখেন হাবিবুল্লাহ, নির্যাতনের শিকার মতলেব সরদার, দৃষ্টিপ্রতিবন্ধী রনি, নজু মেম্বর, রায়হানসহ এলাকার ভুক্তভোগীরা।

বক্তারা বলেন, কৃষকলীগ নেতা তারিকুল ও তার ভাই জুয়েলসহ তাদের অত্যাচারে এলাকার সাধারণ মানুষ অতিষ্ট হয়ে উঠেছে। স্বামী পরিত্যাক্তা নারীদের জিম্মি করে দিনের পর দিন ধর্ষন ও নির্যাতন করে আসলেও তাদের ভয়ে মুখ খুলতে সাহস পায় না ভুক্তভোগিরা। সাধারণ মানুষের কাছে বিভিন্ন সময়ে চাঁদা দাবি করে। চাঁদা না দিলে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি এবং মারপিটসহ নানানভাবে অত্যাচার করে। এমনকি এলাকার কোন মানুষ যদি গরু বিক্রয় করেছে রাতেই সেই বাড়িতে চাঁদা দাবি করে তারিকুল ও জুয়েল বাহিনী। ইচ্ছামত অন্যের ঘেরের মাছ লুটপাট করে এলাকায় ত্রাসের রাজস্ব কায়েম করেছে। ৫ আগস্ট শেখ হাসিনার পতনের পরও তারা থেমে নেই। তাদের অপকর্ম অব্যাহত রয়েছে। প্রকাশ্যে হুমকি তারিকুল এবং জুয়েল বাহিনী হুমকি প্রদর্শন করে যাচ্ছে।

অবিলম্বে তদন্ত পূর্বক ওই চাঁদাবাজ, ধর্ষক এবং ভূমিদস্যু তরিকুল ও জুয়েলসহ তাদের বাহিনীকে গ্রেফতার পূর্বক কঠিন শাস্তির দাবিতে সংশ্লিষ্ট প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেন বক্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *