Spread the love

জিয়াউল ইসলাম জিয়া: সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরে ভারত ফেরত খালী ট্রাক তল্লাসী করে ১৯ বোতল বিভিন্ন প্রকারের মদ উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। ওই ঘটনায় আটক করা হয়েছে ট্রাকের ড্রাইভার ও হেলপারকে। জব্দ করা হয়েছে ট্রাকটি।

আজ সকাল ৯ টার দিকে ওই ঘটনা ঘটে।

আটকরা হলেন, ট্রাকের চালক শ্রী গৌতম দে মাদারীপুর জেলার ডাসার থানাধীন পূর্ব মাইজপাড়া গ্রামের ননী গোপাল দের ছেলে এবং হেলপার মোহাম্মদ আল-আমিন একই থানাধীন পূর্ব চিরাইপাড়া গ্রামের আইয়ুব আলী বেপারীর ছেলে।

বিজিবি সূত্রে জানা যায়, ভারত হতে বাংলাদেশে মাদকদ্রব্য পাচার হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভোমরা স্থল বন্দরের চেকপোষ্ট এলাকায় ভোমরা বিওপির নাঃ সুবেঃ মোঃ জহিরুল ইসলামের নেতৃত্বে একটি আভিযানিক দল ভোমরা জিরো পয়েন্টে অবস্থান গ্রহণ করেন।

এসময় বৈশাখী ট্রেডার্স এর ১টি খালী ট্রাক (নম্বর ঢাকা মে্ট্টো ট-১৬২০৮২) রপ্তানী মালামাল ভারতের গোজাডাঙ্গা স্থলবন্দরে রেখে ভোমরা চেকপোষ্ট দিয়ে বাংলাদেশে আগমন করলে ট্রাকটি তল্লাশী করে ১৯ বোতল ভারতীয় বিভিন্ন প্রকার মদ উদ্ধার করা হয়। জব্দকৃত মাদকদ্রব্যের মূল্য ২৮ হাজার ৫০০ এবং ট্রাকটির মূল্য ৩০ লাখ টাকা।

সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়ানের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আশরাফুল হক বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে আটক আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা এবং মাদকদ্রব্য ও ট্রাক সাতক্ষীরা থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *