Spread the love

অনলাইন ডেস্ক: ৪৪তম কিং আব্দুল আজিজ আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতা মক্কায় অনুষ্ঠিত হয়েছে। এতে ৩০ পারা গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশের হাফেজ আনাস। এবার আনাসকে সংবর্ধনা দিয়েছেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম। 

শুক্রবার (৩০ আগস্ট) জুমার নামাজের পর বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটে আয়োজিত এক বিশেষ অনুষ্ঠানে এই সম্মাননা জানানো হয়। 

অনুষ্ঠানে ছাত্রশিবিরের কেন্দ্রীয় প্রচার সম্পাদক ডা. সাদেক আব্দুল্লাহ, কেন্দ্রীয় ছাত্রকল্যাণ ও ফাউন্ডেশন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, কেন্দ্রীয় আইন সম্পাদক আব্দুল্লাহ আল নোমান এবং ঢাকা মহানগর পূর্ব শাখার সভাপতি জাফর সাদিকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম বলেন, হাফেজ আনাসের এই সাফল্য আমাদের জন্য গর্বের বিষয়। তিনি শুধু বাংলাদেশের নয়, পুরো মুসলিম উম্মাহর সম্মান বৃদ্ধি করেছেন। আমরা তার উজ্জ্বল ভবিষ্যতের জন্য দোয়া করি এবং আশা করি তিনি কোরআনের আলো ছড়িয়ে দিতে আরও অগ্রণী ভূমিকা পালন করবেন।

এছাড়া, একই প্রতিযোগিতার ১৫ পারা গ্রুপে চ্যাম্পিয়ন হওয়া হাফেজ মুয়াজকেও ছাত্রশিবিরের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *