Spread the love

স্টাফ রিপোর্টার: সাতক্ষীরার আশাশুনির প্রতাপনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সহ-সভাপতি শেখ জাকির হোসেনের ছোড়া গুলিতে দুইজন নিহত হয়েছেন। পরে বিক্ষুব্ধ জনতা পাল্টা আক্রমণ করে সাবেক চেয়ারম্যান জাকির হোসেনকে পিটিয়ে হত্যা করেছে।

সোমবার (৫ আগস্ট) বিকাল পৌনে পাঁচটা থেকে রাত পৌনে ৮টার মধ্যে এসব ঘটনা ঘটে।

নিহত শেখ জাকির হোসেন (৫৩) সাতক্ষীরার আশাশুনি উপজেলার নাকনা গ্রামের মৃত আমিনুর রহমানের ছেলে। জাকির হোসেন আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও প্রতাপনগর ইউনিয়নের দুই বারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান।

সোমবার রাত ৮টার দিকে আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউপির সাবেক চেয়াম্যান নাকনা গ্রামের জাকির হোসেনের বাড়িতে হামলা করা হলে তিনি ছাঁদ থেকে গুলি ছুঁড়লে আন্দোলনকারিরা কুড়িকাহনিয়া গ্রামের হারেজ আলী মোড়লের ছেলে হাফেস আনাস বিল্লাহ, কল্যানপুর গ্রামের নূর হোসেনের ছেলে আদম আলী ও কোলা গ্রামের আব্দুর রহিমের ছেলে আলম নিহত হন। গুলি শেষ হয়ে গেলে ক্ষুব্ধ জনতা তার বাড়িতে লুটপাট শেষে আগুন ধরিয়ে দেয়। একপর্যায়ে জাকির হোসেন ও স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর হোসেনকে কুপিয়ে, জাকির হোসেনের এক ভাইপো, এক ভাগ্নে ছাড়াও তার দুই দেহরক্ষীকে পিটিয়ে হত্যা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *