{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{},"is_sticker":false,"edited_since_last_sticker_save":false,"containsFTESticker":false}
Spread the love

স্টাফ রিপোর্টার: পূর্ব শত্রুতার জের ধরে সদরের লাবসা ইউনিয়নের খেজুরডাঙ্গা আরকে স্কুলের ৮ম শ্রেণীর ছাত্রসহ তিনজনকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা।

শনিবার(২৭ জুলাই) রাত ৮ টার দিকে ওই ঘটনা ঘটে।
আহতরা হলেন, খেজুরডাঙ্গা গ্রামের দুলাল সরকারের ছেলে বিক্রম সরকার(১৬), বিক্রম সরকারের মা বাসন্তী সরকার ও গোবিন্দ সরকারের ছেলে নিতাই সরকার।

সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন বাসন্তী সরকার বলেন, পূর্ব শত্রুতার জেরে শনিবার বিকালে হঠাৎ আমার ছেলে বিক্রম সরকারকে প্রতিবেশী নেপাল গালাগালি করে। এটি শোনার পর রাতে আমি ও আমার ছেলে এবং নিতাই মেম্বর মনিরুলের কাছে নালিশ দিতে যায়। এরপর বাড়ি ফেরার পথে নেপাল, নেপালের ছেলে অমিত, গোপালের ছেলে সত্যজিত ও সৌমেন, নেপালের স্ত্রী কাকলী, নেপালের মা ভক্তি আমাদের উপর অতর্কিত হামলা করে। তাদের হামলায় আমি ও আমার ছেলে মারাত্মকভাবে আহত হয়েছি। তারা আমার কিশোর ছেলেকে বেদম মারপিট করেছে। তাকে শনিবার রাতেই সদর হাসপাতালে ভর্তি করেছি। ডাক্তার বলেছে বুকে ও হাতে এক্সরে করা লাগবে। নিতাইয়ের একটা দাঁত ভেঙে গেছে। আমরা এই ঘটনার সুষ্ঠ বিচার দাবী করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *