Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য আশরাফুজ্জামান আশু বলেছেন, ‘কে আমাকে ভোট দিয়েছে, আর কে ভোট দেয়নি, সেটা আমার দেখার বিষয়না। ভালো যা কিছু আছে তার সাথে আমি আছি, খারাপ কাজের বিরুদ্ধে আমি যুদ্ধ ঘোষণা করলাম। আমাকে যারা ভোট দিয়েছেন এবং যারা ভোট দেননি আমি সকলেরই এমপি। কাজেই, উন্নয়নে আমার কাছ থেকে কেউই বঞ্চিত হবেন না।

বৃহস্পতিবার (১৪ মার্চ) বেলা ১২টায় সদর উপজেলা পরিষদের ডিজিটাল কনফারেন্স রুমে মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন,

সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী অফিসার শামীম ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে তিনি আরো বলেন, সাতক্ষীরায় কোন সন্ত্রাসী কর্মকান্ড করা যাবে না। কোন চাঁদাবাজী করা যাবে না। টেন্ডারবাজী-সহ কোন দখলবাজি করা যাবে না। নিয়োগ বাণিজ্য করা যাবে না। সাতক্ষীরায় মেধা যাচাইয়ের ভিত্তিতে চাকুরী হবে। অন্যায়ভাবে কাউকে হয়রানি করা যাবে না। সাতক্ষীরায় কেউ কোন খারাপ কাজ করলে তার কোন ক্ষমা হবে না।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কোহিনুর ইসলাম, উপজেলা সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমান, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নারায়ণ চন্দ্র মন্ডল, সদর উপজেলা উপ-সহাকারী প্রকৌশলী মো. আব্দুল আলিম, সদর উপজেলা কৃষি অফিসার মনির হোসেন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাঁশদহা ইউপি চেয়ারম্যান মাস্টার মো. মফিজুর রহমান, ফিংড়ী ইউপি চেয়ারম্যান মো. লুৎফর রহমান, শিবপুর ইউপি চেয়ারম্যান এস.এম আবুল কালাম, বৈকারী ইউপি চেয়ারম্যান আবু মো. মোস্তফা কামাল, কুশখালী ইউপি চেয়ারম্যান মাওলানা আব্দুল গফফার, ঘোনা ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *