Spread the love

নিজস্ব প্রতিনিধি: চলতি বছর তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয় থেকে মেডিকেলে মেধা তালিকায় স্থান পাওয়া তিন শিক্ষার্থী রাহুল হালদার, সামিহা সানজিদা প্রিয়ন্তী ও আশিকুজ্জামান আকাশসহ তাদের অভিভাবক ও শিক্ষকদের সংবর্ধনা প্রদান করা হয়।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয় হলরুমে উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এনামুল ইসলাম। সহকারী অধ্যাপক অচিন্ত্য সাহার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকা টিচার্স ট্রেনিং কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর সৈয়েদা কানিজ বিন্তে সাবাহ্।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মেডিকেল কলেজে চান্স পাওয়া রাহুল হালদারের বাবা শিক্ষক কৃষ্ণ হালদার ও মা তিথী চক্রবর্তী, খুলনা মেডিকেলে চান্স পাওয়া সামিহা সানজিদা প্রিয়ন্তীর পিতা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক মোঃ সাইদুর রহমান এবং মানিকগঞ্জ মেডিকেল কলেজে চান্স পাওয়া আশিকুজ্জামান আকাশের পিতা মোঃ সাইফুল ইসলামসহ কলেজে হতে ইতিমধ্যে মেডিকেলে চান্স পাওয়া ও চিকিৎসক হয়ে বের হওয়া কয়েকজন প্রাক্তন শিক্ষার্থী।

এ সময় ঢাকা মেডিকেলে চান্স পাওয়া রাহুল হালদার অনুভূতি প্রকাশ করে বলেন, ‘আমি খুব খুশি। সকলে আমার জন্য দোয়া করবেন। আমি যেন ডাক্তার হয়ে এ পেশায় নিজেকে নিয়োজিত করতে পারি।’

সামিহা সানজিদা প্রিয়ন্তী ও আশিকুজ্জামান আকাশ বলেন, ডাক্তারি একটা মহান পেশা। আমরা পড়াশুনা শেষ করে এ পেশার মাধ্যমে মানুষের যেন সেবা করতে পারি সেজন্য সকলের দোয়া প্রার্থী।

শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এনামুল ইসলাম বলেন, ‘শিক্ষর্থী ও প্রতিষ্ঠানের শিক্ষকদের যৌথ প্রচেষ্টায় শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের শিক্ষার্থীরা প্রতিবছরই সফলতা বয়ে নিয়ে আসছে। বিগত বছরের ন্যায় এ বছরও ঢাকা, খুলনা ও মানিকগঞ্জ মেডিকেল কলেজে তিন শিক্ষার্থী চান্স পেয়েছে। আমরা চাই আগামীতেও শিক্ষার্থীরা এ ধারাবাহিকতা ধরে রাখুক। এ সময় তাদের সফলতা ও মঙ্গল কামনা করেন কলেজের অধ্যক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *