Spread the love

নিজস্ব প্রতিনিধি: অনৈতিক কর্মকান্ডে লিপ্তাবস্থায় সাতক্ষীরা সদর উপজেলার শিবপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আনোয়ার হোসেন ঢালীর শালক ও আসন্ন ইউপি নির্বাচনে মেম্বর পদপ্রার্থী কওসার আলী(৩৫) ও গৃহবধূ রিজিয়া খাতুন(২৭)কে গণপিটুনি দিয়ে আটকে রাখে স্থানীয় বেরসিক জনতা। তবে খবর পেয়ে শালক কওসার আলীকে জোরপূর্বক জনতার কাছ থেকে নিয়ে চলে যান কৃষক লীগ নেতা আনোয়ার হোসেন ঢালী।

শুক্রবার (১১ ই ডিসেম্বর) সন্ধ্যায় সাতক্ষীরা সদরের শিবপুর ইউনিয়নের শিয়ালডাঙ্গা গ্রামের হাসিনা বেগমের বাড়িতে এ ঘটনা ঘটে।

মেম্বর প্রার্থী কওসার আলী আগরদাড়ী ইউনিয়নের শিয়ালডাঙ্গা(বাকপাড়া) গ্রামের সুবহান গাজীর ছেলে ও গৃহবধূ রিজিয়া খাতুন একই গ্রামের মুনসুর আলীর স্ত্রী।

শিবপুর ইউনিয়ন আওয়ামীলীগের এক নেতাসহ স্থানীয়রা বলেন, স্বামী সালাম অন্যত্র থাকার সুযোগে দীর্ঘদিন ধরে হাসিনা বেগম তার বাড়িতে বিভিন্ন ব্যক্তিদের আশ্রয় দিয়ে দেহ ব্যবসা করাচ্ছিলে। এনিয়ে দীর্ঘদিন এলাকাবাসীর নজরদারীতে ছিল হাসিনা বেগম ও তার বসৎবাড়ী । একপর্যায়ে শুক্রবার সন্ধ্যায় কওসার আলী ও রিজিয়া খাতুন শিয়ালডাঙ্গা গ্রামের হাসিনা বেগমের বসতবাড়িতে অবস্থান করে অনৈতিক কর্মকান্ড শুরু করে।

এরপর স্থানীয় লোকজন জানতে পেরে দ্রুত ঘটনাস্থলে গিয়ে অনৈতিক কাজে লিপ্তাবস্থায় তাদেরকে ধরে ফেলে। এসময় স্থানীয়রা তাদেরকে গণপিটুনি দিয়ে আটকিয়ে রাখে। পরবর্তীতে বিষয়টি জানাজানি হলে কৃষকলীগ নেতা আনোয়ার হোসেন ঢালী তার শালক কাওসার আলীকে স্থানীয় বেরসিক জনতার হাত থেকে জোর পূর্বক নিয়ে চলে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *