Spread the love

নিজস্ব প্রতিনিধি: ‘বসন্তের কোকিলের মত সুযোগ সন্ধানীদের বিএনপিতে জায়গা হবেনা। বসন্তের কোকিলের মত যারা ১০/১২ বছর দলের বাইরে ছিল আবার অনেকেই আ.লীগের সঙ্গে ছিল তাদের আমাদের দরকার নেই। এখন অনেকেই আমাদের দলের মধ্যে ঢুকে, মঞ্চে উঠে ফেসবুকে ছবি ছাড়ছে। এসকল সুযোগ সন্ধানীদের আমাদের দরকার নেই। দেশ নায়ক তারেক রহমান বলেছেন, দুঃসময়ের নেতাকর্মীরাই দলের সম্পদ’ বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সভাপতি আব্দুল মোনায়েম মুন্না।

শুক্রবার (১৮ অক্টোবর) বিকালে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের সমন্বয়ে সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমিতে আয়োজিত সাম্য এবং মানবিক সমাজ বিনির্মাণে দিকনির্দেশনামূলক যৌথ কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

যুবদলের সভাপতি আরো বলেন, ‘কেউ যদি দুষ্টুমি বা কারও প্রতি অন্যায় করে তাকে বোঝাবেন। না বুঝলে আমাদের জানান। আমরা ব্যবস্থা নেব। আমি গ্যারান্টি নিয়ে বলতে পারি, বিএনপি রাষ্ট্রক্ষমতায় এলে বাংলাদেশে বিএনপির কেউ কোনো অন্যায় করে পার পাবে না।’

তিনি বলেন, ‘আওয়ামী অনুপ্রবেশকারীদের দলের বিরুদ্ধে জায়গা দেওয়া যাবে না। সারা দেশেই যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল তথা বিএনপি দলীয় শৃঙ্খলা ভঙ্গকারীদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নিয়েছি, নিচ্ছি এবং নেব। আগামীতে জনগণের সরকার প্রতিষ্ঠিত হলে দেশনায়ক তারেক রহমানের নেদৃত্বেই জাতীয় সরকার প্রতিষ্ঠিত হবে। সে কারণে মানুষের কাছে তারেক রহমানকে শ্রদ্ধার আসনেই রাখতে হবে।’

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসানের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির।

কেন্দ্রীয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আমানউল্লাহ আমানের সঞ্চালনায় কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক বিল্লাল হোসেন তারেক, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক আমিনুর রহমান আমিন, কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সম্পাদক রফিকুল হাসান পলাশ অয়ন, ফারুক হোসেন, কেন্দ্রীয় নেতা মামুন হাসেমী দিপু প্রমুখ।

কর্মীসভায় সাতক্ষীরা জেলা যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন এবং নানা স্লোগানে কর্র্মীসভাকে মুখরিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *