Spread the love

সাতক্ষীরার তালায় উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস নানান কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে। 

সোমবার(১৪ অক্টোবর) সকালে “আগামী প্রজন্মকে সক্ষম করি, দুর্যোগ সহনশীল ভবিষ্যৎ গড়ি” এই প্রতিপাদ্যেক সামনে রেখে একটি র‌্যালি উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে তালা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ উপজেলা পরিষদ চত্বরে অগ্নিকাণ্ড বিষয়ক মহড়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

আলোচনা সভায় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ওবায়দুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা পরিষদ প্রশাসক শেখ মো. রাসেল। এ সময় উপস্থিত ছিলেন, তালা উপজেলা সমবায় অফিসার মোঃ রফিকুল ইসলাম,উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আফরোজা আক্তার রুমি, তালা উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা মোঃ আব্দুল হান্নান,তালা প্রেসক্লাবের সি.সহ-সভাপতি সাংবাদিক এস.এম জাহাঙ্গীর হাসান, মুক্তি ফাউন্ডেশনের পরিচালক গোবিন্দ্র ঘোষ, তালা প্রেসক্লাবের যুগ্ম-দপ্তর সম্পাদক এস.এম হাসান আলী বাচ্চু, সদস্য পার্থ প্রতিম মন্ডল, মোঃ ফয়সাল হোসেন, মুক্তি ফাউন্ডেশনের প্রকল্প সমন্বয়ক মহিউদ্দীন মোল্লা,তরিকুল ইসলাস প্রমুখ।

দিবসটি উপলক্ষ্যে উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রী ও মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা এ সময় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *