Spread the love

নিজস্ব প্রতিনিধি: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.) ও ইসলাম নিয়ে কটূক্তিকারী পুরোহিতের ফাঁসির দাবিতে সাতক্ষীরায় প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সাতক্ষীরা আলিয়া কামিল মাদ্রাসার আয়োজনে মঙ্গলবার সকালে শহরের আলিয়া কামিল মাদ্রাসা থেকে প্রতিবাদ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুরাতন সাতক্ষীরা বাজারে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সাতক্ষীরা আলিয়া কামিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডাঃ মোঃ আখতারুজ্জামানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাতক্ষীরা আলিয়া কামিল মাদ্রাসার মুহাদ্দিস মোস্তফা শামসুজ্জামান, সহকারী অধ্যাপক হাফিজুর রহমান, আরবী বিভাগের প্রভাশক রায়হানুল কবীর,ছাত্রদের পক্ষে মাসুদ রানা,জোবায়ের আহমেদ সহ আরো অনেকে।

এ সময় বক্তারা বলেন, ধর্মীয় ইস্যু নিয়ে ভারত সবসময়ই উস্কানীমুলক বক্তব্য দিয়ে সারা বিশে^র মুসলমানদের মনে প্রচন্ড আঘাত দেয়। বর্তমান সরকারের কাছে দাবী জানাই, ভারতীয় রাষ্ট্রদূতের সাথে কথা বলে এই জঘন্য কর্মের নিন্দা জানিয়ে দৃষ্টান্তমুলক শাস্তির ব্যবস্থা করুন। হিন্দু পুরোহিত রামগিরি মহারাজ এবং তাকে সমর্থনকারী বিজেপি নেতা নিতেশ নারায়ন কে গ্রেপ্তারের জন্য রাষ্ট্রীয়ভাবে প্রতিবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *