Spread the love

শেখ ইমরান: ফ্যাসিস্ট হাসিনার শাসনামলে বর্বর সন্ত্রাসী ছাত্রলীগের নির্মম নির্যাতনে নিহত বুয়েটের মেধাবী শিক্ষার্থী শহীদ আবরার ফাহাদ’র স্মরণে মৌন মিছিল ও স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।

সরকারি বজ্রলাল কলেজ ছাত্রদলের উদ্দৌগে সোমবার বেলা ১২টার দিকে কলেজের ২য় গেট থেকে মৌন মিছিলটি শুরু হয় এবং কলেজ প্রদক্ষীন শেষে শহিদ মিনারের সামনে এসে হয়।

মৌন মিছিল শেষে আমতলাতে শহীদ আবরার ফাহাদ স্মরনে সরকারি বি.এল কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক হাসিবুর রহমান সোভনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, বি.এল কলেজ ছাত্রদলের আহবায়ক ইয়াছিন গাজী, দৌলতপুর থানা ছাত্রদলের আহবায়ক
আলামিন লিটন, যুগ্ম আহ্বায়ক ফরহাদ হোসেন, ছাত্রনেতা আরাফাত হোসেন, ইফতেকার হোসেন, সাগর ইসলাম, বাইজিদ, ইমন আহম্মেদ, আরমান শেখ, প্রান্ত শেখ, মারুফ হোসেন সম্রাট, আবির হোসেন প্রমুখ।

এর পরবর্তীতে শহীদ মিনারের সামনে সাবেক খুলনা মহানগর ছাত্রলদের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কামরুজ্জামান নাইমের নেতৃত্বে আরো একটি স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা বলেন, ছাত্রলীগের নির্মম নির্যাতনে নিহত বুয়েটের মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদের মত আর যাতে কেউ জীবন না হারায় সে ব্যাপারে আমাদের সজাগ থাকতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *