Spread the love

আব্দুর রাজ্জাক, আশাশুনি: শোভনালী ইউনিয়নের বদরতলা বাজারে ৬ অক্টোবর রোজ রবিবার বিকাল ৩ ঘটিকায় জামায়াতের অফিস উদ্বোধন ও সীরাতুন্নবী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।উক্ত অনুষ্ঠানে শোভনালী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান মাওলানা আবু বক্কার সিদ্দিক সভাপতিত্বে ও কামরুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ও অফিস উদ্বোধন করেন জেলা জামায়াতের আমীর হাফেজ মুফতি মুহাদ্দিস রবিউল বাশার।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আল্লাহ তাআলা হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু (সাঃ)কে বিশ্ববাসীর জন্য রহমত হিসাবে পাঠিয়েছেন। মোহাম্মদ (সাঃ) রহমত পাবার জন্য তার পারিবারিক জীবন, রাজনৈতিক জীবন, সামাজিক জীবন, রাষ্ট্রনীতি জীবন মেনে না চললে রহমত পাওয়া যাবে না।

আরো বলেন,হিন্দু ধর্মাবলীদের দুর্গাপূজায় তাদের ধর্মীয় অধিকার, তাদের এই অধিকার কেউ যদি নস্যাৎ করা পরিকল্পনা করে, ক্ষতি করার চেষ্টা করে তাহলে জামায়াত ইসলামী কঠিন ভাবে দুষ্কৃতিকারীদের প্রতিহত করবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন দেবহাটা উপজেলার আমীর মাওলানা ওলিউল ইসলাম, আশাশুনি উপজেলা আমীর আবু মুসা তারিকুজ্জামান তুষার, নায়েবে আমির নুরুল আফসার মুরতাজা,সেক্রেটারি মাওলানা মোশারফ হোসেন,শোভনালী ইউনিয়ন আমীর মাওলানা শহিদুল ইসলাম, সেক্রেটারী মাওলানা জিয়াউল ইসলাম, পারুলিয়া ইউনিয়নের আমীর মাওলানা ইউসুফ আলী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *