Spread the love

আশাশুনি প্রতিনিধি: আশাশুনিতে খাদ্য বান্ধব কর্মসূচির ১৬ জন ডিলার পদের বিপরীতে ৭৮টি আবেদন পত্র জমা পড়েছে।
উপজেলা খাদ্য নিয়ন্ত্রক দপ্তরের অফিস সূত্রে জানা গেছে, বুধবার নির্ধারিত সময় দুপুর ১২টার মধ্যে এ আবেদন পত্র গুলো জমা পড়েছে।

দেখা গেছে, শোভনালী ইউনিয়নের শালখালী ও বাকড়া/সরাপপুর কেন্দ্রের জন্য ৮টি, বুধহাটা ইউনিয়নের মহেশ্বরকাটি ও শ্বেতপুর/পাইথালি কেন্দ্রের জন্য ৮টি, কুল্যা ইউনিয়নের মহাজনপুর কেন্দ্রের জন্য ২টি, বড়দল ইউনিয়নের দক্ষিণ বড়দল ও বড়দল বাজার কেন্দ্রের জন্য ১০টি, খাজরা ইউনিয়নের চেউটিয়া বাজার কেন্দ্রের জন্য ৫টি, আনুলিয়া ইউনিয়নের গরালী বাজার কেন্দ্রের জন্য ৬টি, আশাশুনি ইউনিয়নের জেলেখালী ও সোদকনা কেন্দ্রের জন্য ১৩টি, শ্রীউলা ইউনিয়নের পুইজালা ও মাড়িয়ালা বাজার কেন্দ্রের জন্য ৯টি, কাদাকাটি ইউনিয়নের যদুয়ারডাঙ্গা কেন্দ্রের জন্য ৫টি ও প্রতাপনগর ইউনিয়নের নাকনা/ফুলতলা বাজার ও তালতলা বাজার বিক্রয় কেন্দ্রের জন্য ১২টি মিলে মোট ৭৮ টি আবেদন পত্র জমা পড়েছে। এর আগে দরগাহপুর ইউনিয়নের ডিলার নিয়োগ সম্পন্ন হয়ে গেছে।

১৬টি পদের বিপরীতে ৭৮টি আবেদন পড়ার সত্যতা নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা কৃষ্ণা রায় বলেন, খাদ্য বান্ধব কর্মসূচির উপজেলা কমিটির আগামী সভায় সবার মতামতের ভিত্তিতে স্বচ্ছ প্রক্রিয়ার মাধ্যমে ডিলার নিয়োগ দেয়া হবে। 
উপজেলা খাদ্য বান্ধব কর্মসূচির আওতায় ২১হাজার ৬৭৫ টি পরিবার বছরে ( মার্চ, এপ্রিল, সেপ্টেম্বর, অক্টোবর ও নভেম্বর) এই ৫ মাসে একটি কার্ডে ১৫ টাকা কেজি দরে ৩০ কেজি চাউল নিতে পারবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *