Spread the love

জাহাঙ্গীর আলম: সাতক্ষীরায় অরাজনৈতিক সংগঠন টিম থানাঘাটার কার্যক্রম শুরু হয়েছে।

শুক্রবার রাত ৯ টায় সাতক্ষীরা সদরে থানাঘাটা তিন রাস্তার মোড়ে হাজীর চাতালে মানবকল্যান সেবা মূলক ও অরাজনৈতিক সংগঠন টিম থানাঘাটার কার্যক্রম শুরু করা হয়েছে।

এসময় সংগঠনের কার্যক্রম তুলে ধরেন রক্তদান, গরিব শিক্ষার্থী ও অসহায় রোগাক্রান্তদের আর্থিক সহায়তা, জুম্মার নামাজের পরে বাচ্চাদের চকলেট বিতরন, বৃক্ষ রোপন ও বিতরণ, ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠান পরিচ্ছন্নতা, মাদক বিরোধী সচেতনতামূলক কাজ, যুবক ও শিক্ষার্থীদের নিয়ে বিভিন্ন খেলাধুলার আয়োজন, বিভিন্ন গেম, জুয়াসহ সকল প্রকার খারাপ কাজ সম্পর্কে মানুষকে সচেতন করা, রাস্তার পাশে প্রতিটা গাছে দোয়া ও ইসলামিক বাণী ঝোলানো, ফ্রি মেডিকেল ক্যাম্প এছাড়া মানুষের জন্য সকল প্রকার মানব কল্যাণ ও সেবা মূলক কাজ করে এলাকার উন্নয়নে সহযোগিতা ।

সংগঠনের উপদেষ্টা মন্ডলী হাফেজ মাওলানা মনোয়ার হুসাইন মোমিন, হাফেজ কুতুবউদ্দিন, শরীফ নুর হুসাইন, হাসানুর জামান গাজী, সাকিব হাসান টুটুল, হাসান, ফারুকুজ্জামান শুভ, ও ইমাম বারী। আসাদুজ্জামান আসাদের পরিচালনায় সভাপতি করেন মোহাম্মদ আতিক মুজাহিদ। এসময় উপস্থিত ছিলেন সেক্রেটারি- মেহেদী হাসান গাজী, সাংগঠনিক সম্পাদক রোকনুজ্জামান রোকন, প্রচার সম্পাদক ইমতিয়াজ হোসেন, অর্থ সম্পাদক ওয়ালিউল্লাহ, ক্রীড়া সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মানব কল্যান সম্পাদক জাহিদুল ইসলাম, সমাজ সেবা সম্পাদক গোলামবারী এছাড়া ৩৫ কমিটির সদস্য গঠন করে কার্যক্রম শুরু করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *