Spread the love

জাহাঙ্গীর আলম: সাতক্ষীরার ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ কর্মচারী এসোসিয়েশন (রেজিঃ নং-২১২৯/১৪) এর ত্রিবার্ষিক নির্বাচন আগামী ৩১ অক্টোবর।

শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে সংগঠনের সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া সাধারণ সদস্যদের মতামতের ভিত্তিতে হাত তুলে সংগঠনের সদস্য আব্দুস সবুরকে পরিচালনা পরষদের চেয়ারম্যান, লুৎফর রহমান মন্টুকে সদস্য সচিব এবং জিল্লুর রহমানকে সদস্য মনোনীত করে ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা পরিষদ গঠন করা হয়।

এর আগে সকাল ১১টায় ভোমরা স্থলবন্দর সড়কে ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ কর্মচারী এসোসিয়েশনের সভাপতি পরিতোষ কুমার ঘোষের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক হাদিউর রহমান বাদশার পরিচালনায় সাধারণ সবায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ভোমরা কাস্টমস্ সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের আহবায়ক হাবিবুর রহমান হাবিব।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ কর্মচারী এসোসিয়েশনের সাবেক সভাপতি আলহাজ্ব অহিদুল ইসলাম, সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্টু, বিভাগীয় শ্রম অধিদপ্তরের প্রতিনিধি মাহবুব আলম, আমদানি ও রপ্তানি এসোসিয়েশনের সভাপতি রাম কৃষ্ণ চক্রবর্তী প্রমূখ। এসময় ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের নেতৃবৃন্দ, সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, সাধারণ সদস্যসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিল।

সাধারণ সবায় সংগঠনের সাধারণ সম্পাদক নাজমুল আলম মিলন বিগত দিনে সংগঠনের আয় ১ কোটি ২১ লাখ ৬৬ হাজার ৬৮৩ টাকা এবং ব্যায় ১ কোটি ১৫ লাখ ৬৬ হাজার ৫৪৫ টাকার তথ্য তুলে ধরেন। এছাড়া সংগঠনের বিভিন্ন উন্নয়ন ও চলমান কর্মকান্ড সম্পর্কে সাধারণ সদস্যদের অবহিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *