Spread the love

শেখ রেজাউল ইসলাম বাবলু: মাদকাসক্ত যুবকের হাতুড়ির আঘাতে সাতক্ষীরায় এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী নিহত হয়েছেন।

শনিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার থানাঘাটা এলাকায় ওই ঘটনা ঘটে।

নিহত চুমকি (২০) সাতক্ষীরা সদর উপজেলার থানাঘাটা গ্রামের ভ্যান চালক রেজাউল ইসলামের মেয়ে এবং সাতক্ষীরার সুইড খাতিমুন্নেসা হানিফ লষ্কর বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের ভোকেশনাল শ্রেণির ছাত্রী।

ওই ঘটনায় থানাঘাটা গ্রামের পরিবহন সুপারভাইজার একরামুলের ছেলে ঘাতক ইলিয়াস (৩০) কে গ্রেপ্তার করেছে র‍্যাব।

নিহত টুম্পার প্রতিবেশী সাংবাদিক বাবলু বলেন, আজ সকাল ৯টার দিকে চুমকি মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করেন প্রতিবেশী এতে তিনি গুরুতর আহত হন। তাকে দ্রুত উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসক চুমকিকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন, মাদকাসক্ত হওয়ায় কয়েক মাস আগে ইলিয়াসের বউ তাকে ছেরে চলে গেছেন। সে বাড়িতে একা থাকতেন। এরপর থেকে চুমকিকে সে মাঝে মাঝে কু-প্রস্তাব দিতেন। কু-প্রস্তাবে রাজী না হওয়ায় আজ ইলিয়াছ চুমকিকে আঘাত করে হত্যা করেছে। পরবর্তীতে তাকে আটক করে গণধোলাই দিয়ে র্যাবের কাছে হস্তান্তর করেছে এলাকাবাসী।

সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মমতাজ মুজিব বলেন, হাসপাতালে নেওয়ার আগেই ওই প্রতিবন্ধী কিশোরীর মৃত্যু হয়। হাতুড়ির আঘাতে মেয়েটির মাথায় মারাত্মক হেড ইনজুরি হয়েছিল। যে কারণে আঘাত পাওয়ার কিছুক্ষণ পরেই তার মৃত্যু হয়েছে বলে আমার ধারণা করছি।

সাতক্ষীরা থানার ওসি রফিকুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ওই ঘটনায় আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *