Spread the love

নিজস্ব প্রতিনিধি: দেবহাটা উপজেলার কুলিয়া বাজার কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাত ৯টায় বাজারের ব্যবসায়ীদের উপস্থিতিতে ৩ বছর মেয়াদী ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এতে সভাপতি হয়েছেন মা গেঞ্জি হাউজের পরিচালক, দেবহাটা প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য ও দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা পত্রিকার প্রতিনিধি রুহুল আমিন, সাধারন সম্পাদক আশা এন্টারপ্রাইজের পরিচালক, দেবহাটা প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক সাতক্ষীরা সংবাদের সহ-সম্পাদক, সাপ্তাহিক বর্তমান সাতক্ষীরা পত্রিকার নির্বাহী সম্পাদক আবু হুরাইরা।

কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি মাসফিকুর রহমান (রাজধানী স্টোর), জয়েন্ট সেক্রেটারি ইব্রাহীম খলিল (ইব্রাহীম স্টোর), সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল (ঢাকা স্টোর), সহ-সাংগঠনিক সম্পাদক হোসেন আলী (হোসেন ইলেকট্রনিক্স), অর্থ সম্পাদক হাবলুর রহমান (ডাচ বাংলা এজেন্ট ব্যাংক), তথ্য ও প্রচার সম্পাদক মনিরুজ্জামান সোহেল রানা (সোহেল টেলিকম), সমাজকল্যান সম্পাদক আসাদুল ইসলাম (ফরহাদ জুয়েলার্স), দপ্তর সম্পাদক ফারুক হোসেন (চায়না টেলিকম), ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান শিমু (কুলিয়া অনলাইন পয়েন্ট), কার্যনির্বাহী সদস্য যথাক্রমে মহাদেব কুমার পাল (ঝুমা কালার স্টুডিও), মো. আসাদুজ্জামান (আসাদ) (আসাদ ওয়েল্ডিং), সত্যজিৎ সরকার (অন্যন্য জুয়েলার্স), আব্দুল আলিম (আলিম ফার্মেসী), হাবিবুর রহমান মাসুদ (লাবন্য টেইলার্স) এবং আনারুল ইসলাম (তামান্না টেইলার্স)।

উপদেষ্টা হিসেবে সাবেক ইউপি চেয়ারম্যান ও বিগত কমিটির সভাপতি আলহাজ এমাদুল হক ও সেক্রেটারি আব্দুস সামাদ নাম প্রস্তাব করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *