oplus_2
Spread the love

ইমরান হোসেন, তালা : তালায় যুবদল নেতা ফারুক হোসেন (রানা)’র অকাল মৃত্যুতে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার(১০ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় সদর ডাকবাংলো চত্বরে উপজেলা যুবদলের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে দোয়া মাহফিল পরিচালনা করেন,তালা কমপ্লেক্স জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব মাওলানা তাওহীদুর রহমান।

মরহুম ফারুক হোসেন রানা জাতীয়তাবাদী যুবদল উপজেলা শাখার যুগ্ম-আহবায়ক ও জেলা যুবদলের সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদকের দায়িত্বে ছিলেন। সদ্য কারামুক্ত সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিবের গণ-সংবর্ধনা উপলক্ষে চুকনগর বাজারে মিছিল করার সময় হিটস্ট্রোক জনিত কারনে মৃত্যুবরণ করেন। 

তালা উপজেলা যুবদলের আহবায়ক র্মীজা আতিয়ার রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সি.যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক মোশাররফ হোসেন। উপজেলা যুব দলের যুগ্ম-আহবায়ক মো: সাইদুর রহমান সাইদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন তালা উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক স.ম ইয়াছিন উল্লাহ, কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক এম.এম মারুফুল ইসলাম মারুফ,উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক রফিকুল ইসলাম,সদস্য সচিব আবুল কালাম, বিএনপি নেতা সাইদ আনোয়ার,পরিবারের পক্ষ থেকে ফারুক হোসেনের চাচাতো ভাই আবু সাইদ। 

বক্তব্য রাখেন, তালা সদর ইউনিয়ন যুবদলের আহবায়ক মো: আহম্মেদ সরদার সাজু,তেঁতুলিয়া ইউনিয়ন যুবদলের আহবায়ক এস.এম জাহাঙ্গীর আলম সবুজ,ইসলামকাটি যুব দলের আহবায়ক মো: মমিন,খলিলনগর ইউনিয় যুবদলের আহবায়ক হাফিজুর রহমান হাফিজ, জালালপুর ইউনিয়ন যুবদলের আহবায়ক মাসুদ রানা, তালা থানা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক সালমান আব্রাহাম রাসেল প্রমুখ। 

আলোচনা সভায় প্রতিবছর মরহুম সেখ ফারুক হোসেনের মৃত্যু বাষির্কী পালনের সিধান্ত ও তার কবরস্থান পাকাকরন করা সহ গভীর শ্রদ্ধা ভরে তাকে স্মরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *