Spread the love

আব্দুর রাজ্জাক, আশাশুনি: সাতক্ষীরার আশাশুনি প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(৯ সেপ্টেম্বর) সকাল ১১টায় আশাশুনি প্রেসক্লাবের হলরুমে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

আশাশুনি প্রেসক্লাবের সভাপতি জিএম আল ফারুকের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আশাশুনি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাশেদ হোসাইন। 

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন দীর্ঘদিন আশাশুনিতে এসিল্যান্ড না থাকায় অফিসিয়াল অনেক জটিলতার সৃষ্টি হয়েছিলো। যে কারণে উপজেলার সাধারণ ভূমি মালিকগন চরম ভোগান্তির শিকার হয়েছেন বলে আমি জেনেছি। আমি এ উপজেলায় যোগদানের পর থেকে নিয়মিত অফিস পরিচালনা করে যাচ্ছি।

তিনি আরও বলেন, আশাশুনি উপজেলা ভূমি অফিস ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলের জন্য উন্মুক্ত। কোন ভূমি মালিকগন কোন ভাবেই যাতে ভূমি অফিসে হয়রানির শিকার না হয় সেদিকে তিনি কঠোর নজরদারী রেখেছেন বলে সাংবাদিকদের জানান।

মত বিনিময় সভায় সাংবাদিকের মধ্যে বক্তব্য রাখেন আশাশুনি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জিএম মুজিবুর রহমান, সাবেক সভাপতি এস এম আহসান হাবিব, সাবেক সাধারণ সম্পাদক সমীর রায়, আশাশুনি রিপোর্টার্স ক্লাবের সভাপতি রাবিদ মাহমুদ চঞ্চল, প্রেসক্লাব সহসভাপতি আব্দুল আলীম, যুগ্ম সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, সাংগঠনিক সম্পাদক প্রভাষক আশিকুর রহমান আশিক, দপ্তর সম্পাদক শেখ বাদশা। মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন আশাশুনি প্রেসক্লাবের সহ-সভাপতি আলী নেওয়াজ, অর্থ সম্পাদক গোলাম মোস্তফা, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাকির হোসেন, সদস্য জগদীশ চন্দ্র সানা, সাবেক কোষাধ্যক্ষ ও দৈনিক সংগ্রামের আশাশুনি উপজেলা প্রতিনিধি এস,এম মোস্তাফিজুর রহমান, সাংবাদিক মুকুল শিকারি, আরাফাত হোসেন, বিএম আলাউদ্দিন,আরিফুল ইসলাম, এসিল্যান্ড অফিসের নাজির কাম হিসাব সহকারী শাহিন আলম ও ভিপি সহকারী মোস্তাফিজুর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *