Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগরের চাঞ্চল্যকর কৃষক লীগ নেতা কাসেম আলী কাগুজিকে কুপিয়ে হত্যা মামলার পলাতক আসামি সালাহ উদ্দিন গাজীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

সোমবার (১৫ জুলাই) দুপুরে সাতক্ষীরার দেবহাটা উপজেলার সেকেন্দার মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-৬ এর সদস্যরা।

গ্রেপ্তার সালাহ উদ্দিন গাজী (২৫) সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের খোলপেটুয়া গ্রামের মৃত রুহুল আমিন গাজীর ছেলে।

র‌্যাব সূত্র জানায়, শ্যামনগরের চাঞ্চল্যকর কৃষক লীগ নেতা কাসেম আলী কাগুজি হত্যা মামলার পলাতক আসামিদের গ্রেপ্তারের লক্ষে গোয়েন্দা তৎপরতা শুরু করে র‌্যাব এবং অভিযান অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় সোমবার (১৫ জুলাই) আভিযানিক দলের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে আসামি সালাহ উদ্দিন গাজী সাতক্ষীরার দেবহাটা উপজেলার সেকেন্দার মোড় এলাকায় অবস্থান করছে। ওই সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি সেখানে অভিযান পরিচালনা করে হত্যা মামলার আসামি সালাহ উদ্দিন গাজীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার আসামিকে শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রসঙ্গত, গত ৪ জুলাই মধ্যরাতে স্ত্রীকে নৌকায় বেধে রেখে গাবুরা ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক কাশেম আলী কাগুজিকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় নিহতের স্ত্রী ফিরোজা বেগম বাদী হয়ে মুছা গাজী ও সালাহ উদ্দিন গাজী সহ আটজনের নামের উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ৭/৮ জনকে আসামি করে শ্যামনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

শ্যামনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, আসামি সালাহ উদ্দিন গাজীকে সোমবার বিকালে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *