Spread the love

অনলাইন ডেস্ক: সাতক্ষীরার কলারোয়া উপজেলার সোনাবাড়ীয়া ইউনিয়নের মাদরা গ্রামে এক মুক্তিযোদ্ধা পরিবারের নির্মাণাধীন ঘর ভাঙচুর করে ভারতে পাঠানোর হুমকি দেয়ার অভিযোগ উঠেছে । এ বিষয়ে মুক্তিযোদ্ধা সন্তান সুশান্ত রায় মাদরা গ্রামের ছেলে রেজাউল ইসলাম, মাসুদ, ছেলে, রাসেল হোসেন, ফয়সাল হোসেন, পারভীন খাতুন, বেগম, আজহা, হাক্কা, ছোট, মোছাঃ সাবানা খাতুনের নামে থানায় একটি অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, বীর মুক্তিযোদ্ধা সুনীল কুমার রায়ের সন্তান সুশান্ত রায় তার বাড়ির পাশে একটি জমি কেনেন শহিদুল ইসলাম নামে এক ব্যক্তির কাছ থেকে। শহিদুল ইসলাম এর সাথে অভিযুক্তদের কোন রক্তের সম্পর্ক নেই। তারপরেও পৈতৃক জমি বলে দাবি করে প্রায় হুমকি ধামকি দিয়ে আসে রেজাউল। সর্বশেষ ৬ জুলাই দুপুরে সুশান্ত রায় এর নির্মাণাধীন ঘরে ঢুকে নির্মাণ কজে বাধা দেয়। তারপরও কাজ করতে থাকলে দেশে থেকে তাড়িয়ে দেয়ার হুমকি প্রদান করে।  থানার পুলিশ আসার আগে ৩/৪ টা লাশ পড়ে যাবে তারা হুশিয়ারী দেন। সে সময় ভিডিও করতে গেলে সুশান্ত রায়ের এক ছেলেকে দেশি অস্ত্র দিয়ে তারা হামলা করে। এরপরে রেজাউল ইসলাম ৭ জুলাই রাত ১টার দিকে সুশান্তর নির্মাণাধীন ঘরটি ভাঙ্চুর করে প্রায় ৩লাখ টাকার ক্ষয়ক্ষতি করে।

সুশান্ত পরিবার সাংবাদিকদের জানান, আমরা জীবনের হুমকির মধ্যে আছি। যে কেন সময় রেজাউল ও তার লোকজন আমাদের ক্ষয়ক্ষতি করতে পারে ।

সুশান্ত রায়ের বোন বলেন, রেজাউল বিভিন্ন ভাবে হুমকি ধমকি দিচ্ছে জমি না ছেড়ে দিলে আমার ভাইকে হত্যা করে ভারতে চলে যাবে। আমরা সাতক্ষীরা জেলা পুলিশ সুপার ও থানা পুলিশ সহযোগিতা চাই।

এবিষয়ে অভিযুক্তদের সাথে যোগাযোগ করতে গেলে ফোন বন্ধ থাকায় মন্তব্য নেয়া সম্ভব হয়নি।

কলারোয়া থানার ওসি রফিকুল ইসলাম বলেন, থানায় একটি অভিযোগ হয়েছে তদন্ত করে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *