Spread the love

নিজস্ব প্রতিনিধি: ঈদের ছুটিতে সাতক্ষীরা উত্তর মেহেদীবাগ সার্কিট হাউজের পিছনে ভবনের সিঁড়ির ঘরের চাল কেটে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এতে গৃহকর্তার একটি ল্যাপটপ, নগদ ৪৮ হাজার টাকা, স্বর্ণের আংটি দুইটি, স্বর্ণের কানের দুল একজোড়া, স্বর্ণের চেইন একটা, কাপড় চোপড় সহ কম্বল, ডিজিটাল ঘড়ি, নেবুলাইজার মেশিন খোয়া গেছে। সর্বমোট মূল্য আনুমানিক তিন লক্ষ ৮৯ হাজার পাঁচশত টাকা। এ ঘটনায় সাতক্ষীরা সদর থানায় অভিযোগ দায়ের হয়েছে।

সাতক্ষীরা সদরের রসুলপুর উত্তর মেহেদীবাগের স্থায়ী বাসিন্দা মহিলা বিষয়ক অধিদপ্তরের কম্পিউটার প্রশিক্ষক আব্দুল্লাহ আল মামুন জানান, ঈদ উদযাপন করতে গত ১৪ জুন সকালে পরিবার নিয়ে গ্রামের বাড়িতে যান তিনি। এরপর ১৭ জুন রবিবার দ্বি-প্রহরের পূর্বে অজ্ঞাতনামা চোরেরা সিঁড়ির চাল ভাঙ্গিয়া ভিতরে প্রবেশ করিয়া অন্যান্য রুমের দরজা ভাঙ্গিয়া মূল্যবান জিনিসপত্র চুরি করে নিয়ে যান। খবর পেয়ে বাসায় ফিরে দেখেন শয়ন কক্ষের সব কিছু এলোমেলো হয়ে পড়ে আছে। আলমারি ভাঙ্গা এবং সিঁড়ির ঘরের চাল কাটা।

তিনি জানান, দুইটি স্টিলের আলমারি এবং দুইটি কাঠের আলমারির ড্রয়ার ভেঙে ঘরে রক্ষিত সব মূল্যবান জিনিস সহ নগদ টাকা এবং একটি ছোট লেদারব্যাগ চুরি করে নিয়ে গেছে চোরের দল। ঘটনায় সাতক্ষীরা সদর থানায় অভিযোগ করেছেন তিনি।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহিদুল ইসলাম বলেন, ঈদের ছুটিতে ফাঁকা বাসায় চুরির ঘটনা ঘটেছে। ঈদের ছুটির তিনদিনের মধ্যে যেকোন সময় ঘটনাটি ঘটে থাকতে পারে। বাসায় এবং আশেপাশে সিসিটিভি ক্যামেরা না থাকায় চোরদের সনাক্ত করতে বেগ পেতে হচ্ছে। একজন অফিসারকে তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে। শীঘ্রই চোর ধরা পড়বে বলে আশা প্রকাশ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *