Spread the love

নিজস্ব প্রতিনিধি: প্রাইভেটকারের সঙ্গে যাত্রীবাহি বাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও একজন আহত হয়েছে। রবিবার দুপুর আড়াইটার দিকে খুলনা-সাতক্ষীরা সড়কের ডুমুরিয়া উপজেলার মেছাঘোনা মাঠের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহত প্রাইভেটকারের যাত্রী পাটকেলঘাটা গ্রামের মনির হোসেনের ছেলে সামছুজ্জামানকে গুরুতর আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও উদ্ধারকারী ফায়ার সার্ভিস কর্মীরা জানায়, উপজেলা পরিষদ নির্বাচন চলাকালিন রবিবার দুপুর আড়াইটার দিকে খুলনা সাতক্ষীরা মহাসড়কের মেছোঘোনা ফুটবল মাঠের সামনে সাতক্ষীরাগামী দ্রুতগামী একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ-২১-৭২২১) বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাস(খুলনা মেট্রো ব-১১-০২১৮)এর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ওই ঘটনায় প্রাইভেটকারটি সম্পূর্ণ দুমড়ে মুচড়ে গেছে। ওই প্রাইভেট কারের মধ্যে থাকা গাড়ির মালিক তথা চালক পাটকেলঘাটা বাজারের হোমিও চিকিৎসক সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা উপজেলার সরুলিয়া গ্রামের চিত্তরঞ্জন ঘোষের ছেলে মোহন লাল ঘোষ (৫৪) ও তার বন্ধু একই উপজেলার ধানদিয়া গ্রামের মৃত শিশুবার দাসের ছেলে সাবেক ব্যাংকার আশুতোষ দাস (৬৫) ঘটনাস্থানের প্রাণ হারান। ওই কারের অপরযাত্রী শামসুজ্জামানকে গুরুতর আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে মোহন লালের মাথা পিষে গেছে এবং তাকে ফায়ার সার্ভিস কর্মীরা গাড়ি কেটে উদ্ধার করেছে।

খর্ণিয়া হাইওয়ে থানা পুলিশের উপপরিদর্শক পারভেজ আহম্মেদ জানায়, গাড়ি দু’টি হাইওয়ে থানা পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *