Oplus_2
Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জে রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির অভিযোগে ৪ মণ মাংস মাটিতে পুঁতে নষ্ট ও প্রতিষ্ঠান সিলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (১ জুন) সকালে উপজেলার জিরনগাছা বাজারে বিক্রির সময় এ মাংস আটক করে স্থানীয় জনতা। তবে ওই সময় মাংস বিক্রেতাদের আটক করা সম্ভব হয়নি।

পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আজহার আলীকে খবর দিলে তিনি বিষয়টি তদন্ত করে মাংস মাটিতে পুঁতে ব্যবসা প্রতিষ্ঠানটি সিলগালা করেন।

এ বিষয়ে স্থানীয় জনপ্রতিনিধি ফারুক হোসেন ও আব্দুস সালাম জানান, উপজেলার কুশুলিয়া ইউনিয়নের শৃঙ্খলা গ্রামের সৈলদ্দি সানার ছেলে মাজহারুল ইসলাম (৩৫) একই ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মৃত. সোহরাব সরদারের ছেলে মিলন সরদার (৩০) ও মৃত দিলবার সরদারের ছেলে মনসুর আলী (৫৫) উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের বাজুয়া গ্রামে ভোর ৫টার দিকে রোগাক্রান্ত গরু জবাই করে ৪ মণ মাংস নিয়ে জিরনগাছা বাজারে ভাই ভাই মাংসের দোকানে বিক্রি করতে আসে।

এ সময় স্থানীয় জনতা এ মাংস আটক করে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেটকে খবর দিলে তিনি ঘটনাস্থলে পৌঁছান। বিষয়টি নিশ্চিত হয়ে মাংসগুলো মাটিতে পুঁতে নির্দেশ দেন ও ব্যবসা প্রতিষ্ঠানটি সিলগালা করেন। তবে তিনি ঘটনাস্থলে পৌঁছানোর আগেই মাংস বিক্রেতারা কৌশলে পালিয়ে যায়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আজাহার আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভ্রাম্যমাণ আদালতের আইনে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *