Spread the love

নিজস্ব প্রতিনিধি: পুলিশে চাকুরি দেওয়ার প্রলোভন দেখিয়ে অর্থ গ্রহণের চেষ্টাকালে এনামুল হক (৪০) নামের এক প্রতারককে আটক করেছে সাতক্ষীরা গোয়েন্দা পুলিশ।

এ সময় আটককৃত ব্যক্তির কাছ থেকে তিনটি নন জুডিশিয়াল শূন্য স্টাম্প ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক এবং ডাচ্-বাংলা ব্যাংকের পৃথক দুটি শূন্য চেক উদ্ধার করে পুলিশ।

শুক্রবার (১৫ মার্চ) দুপুরে সাতক্ষীরা পুলিশ লাইনে এক সংবাদ সম্মেলনে এসব বিষয় জানান সাতক্ষীরা পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান। 

এর আগে বৃহস্পতিবার (১৪ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে পাটকেলঘাটা থানার তৈলকুপি এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত এনামুল ইসলাম খুলনা জেলার ফুলতলা থানার জামিরা ইউনিয়নের দাউকোনা গ্রামের মৃত. মোসলেম সরদারের ছেলে।

সংবাদ সম্মেলনে সাতক্ষীরার পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান বলেন, মেধা ও যোগ্যতার ভিত্তিতে বাংলাদেশ পুলিশ বাহিনীতে নিয়োগ প্রক্রিয়া ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। সাতক্ষীরা থেকে ৪৯ জন প্রার্থী যোগ্যতার ভিত্তিতে চাকরি পেয়েছেন। পুলিশের নিয়োগকে কেন্দ্র করে আটক এনামুল হক পাটকেলঘাটার তৈলকুপি এলাকার চাকরিপ্রার্থী ইয়াসিন আলীর সাথে চাকরি দেওয়ার প্রতিশ্রতিতে ১৪ লাখ টাকা চুক্তি করেন।

তিনি বলেন, প্রার্থী ইয়াসিন আলীর স্বাক্ষরিত তিনটি শূন্য স্টাম্প ও প্রার্থীর মা ফরিদা বেগমের স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক ও ডাচ্-বাংলা ব্যাংকের পৃথক দুটি চেক গ্রহণ করেন। বিষয়টি গোয়েন্দা তৎপরতায় জানতে পারে সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার বিকেলে পাটকেলঘাটা এলাকার তৈলকুপি থেকে আসামি এনামুলকে আটক করা হয়। এ সময় তার থেকে আলামতসমূহ জব্দ করা হয়েছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় পাটকেলঘাটা থানায় একটি মামলা রুজু হয়েছে। যার মামলা নং-০৯।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *