Spread the love

এসভি ডেস্ক: দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিলের পর প্রথমবারের মতো এলাকায় ফিরে গণমানুষের ভালোবাসায় সিক্ত হলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক, জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্য সচিব, দৈনিক পত্রদূতের ভারপ্রাপ্ত সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা শহীদ স. ম আলাউদ্দীন তনয়া লায়লা পারভীন সেজুঁতি।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) বিকাল ৪টার পর সড়ক পথে তালার আঠারো মাইলে পৌঁছালে মুক্তিযোদ্ধা জেলা কমান্ড, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, তালা উপজেলা আওয়ামী লীগ, উপজেলা যুবলীগ, জেলা আওয়ামী লীগ, জেলা মহিলা ক্রীড়া সংস্থাসহ বিভিন্ন সংগঠন ও হাজারো জনতার ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন তিনি।

প্রসঙ্গত, সত্তরের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত সর্বকনিষ্ঠ প্রাদেশিক পরিষদ সদস্য, মহান মুক্তিযুদ্ধের সংগঠক ও জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শহীদ স. ম আলাউদ্দীনের কন্যা এবং সাতক্ষীরায় মুক্তিযুদ্ধের স্বপক্ষের আন্দোলন সংগ্রামের প্রবাদ পুরুষ আবুল কালাম আজাদের স্ত্রী লায়লা পারভীন সেজুঁতি পিতার পথ ধরেই তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগকে শক্তিশালী করতে দিন-রাত ছুটে চলেন জেলার এপ্রান্ত থেকে ওপ্রান্তে।

৭৫ পরবর্তীতে বিএনপির শাসনামলে সাতক্ষীরায় বঙ্গবন্ধুর নামে প্রথম প্রতিষ্ঠান হিসেবে ‘বঙ্গবন্ধু পেশাভিত্তিক স্কুল ও কলেজ’ প্রতিষ্ঠার মাধ্যমে শহীদ স. ম আলাউদ্দীন যে অনন্য কীর্তি গড়েছিলেন, তারই পথ ধরে সাতক্ষীরায় মহান মুক্তিযুদ্ধের চেতনা বিকাশ ও আওয়ামী লীগকে তৃণমূল পর্যায়ে আরও শক্তিশালী ও জনবান্ধব সংগঠন হিসেবে গড়ে তুলতে বাবার পথ অনুসরণ করেই এগিয়ে যাচ্ছেন লায়লা পারভীন সেজুঁতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *