Spread the love

এসভি ডেস্ক: এস.এস.সি পরীক্ষার্থী লামিয়া (১৬) ও তার মা বিউটি বেগমকে (৩৮) কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে লামিয়ার ছোট বোন অন্তরা (১২) ।

এতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। লামিয়া খালিয়া ইউনাইটেড একাডেমি থেকে ২০২৪ সালের এসএসসি পরীক্ষা দিচ্ছিল।

এ ঘটনাটি ঘটেছে, রবিবার (১৮ ফেব্রয়ারি )সন্ধ্যা ৭ টায় গোপালগঞ্জ সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের দূর্গাপুর গ্রামে। নিহতরা ওই গ্রামের কৃষক টুকু মিনার মেয়ে ও স্ত্রী ।

পুলিশ জানিয়েছে, বড় ভাই হারুন মিনার সাথে মেঝ ভাই টুকু মিনার বাড়ির জমি সীমানা নিয়ে বিরোধ চলে আসছিলো। আজ রোববার সন্ধ্যায় টুকু মিনার মেয়ে এস.এস.সি পরীক্ষার্থী লামিয়া বাড়ির সীমানায় দাঁড়িয়ে মোবাইল ফোনে কথা বলছিলো। তখন বড় চাচা হারুন মিনা লামিয়াকে ওই স্থান থেকে সরে যেতে বলে। এনিয়ে লামিয়ার সাথে চাচা হারুন মিনার ঝগড়া-ঝাটি শুরু হয়। তখন লামিয়ার মা বিউটি বেগম ও ছোট বোন অন্তরা ঘটনাস্থলে আসে। একপর্যায়ে চাচা হারুন মিনা উত্তেজিত হয়ে দেশীয় অস্ত্র ( কাতরা ) দিয়ে লামিয়া ও তার মা বিউটি বেগমকে কোপালে তারা মাটিতে লুটিয়ে পড়ে। প্রচন্ড রক্তক্ষরণে ঘটনাস্থলে লামিয়া ও তার মায়ের মৃত্যু ঘটে। অন্তরা ঠেকাতে গেলে তার হাতে কোপ লাগে। পরে স্থানীয়রা হতা্হতদের গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসে। আহত অন্তরাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এস.আই) আলমাস আল রাজী ঘটনার সত্যতার স্বীকার করে বলেছেন, এ ঘটনার সাথে জড়িত হারুন মিনা ও তার স্ত্রীসহ অন্যান্যদের গ্রেফতারে অভিযান শুরু করা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *