Spread the love

নিজস্ব প্রতিনিধি: আকষ্মিক সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শনে গিয়ে রোগীদের চিকিৎসার খোঁজ-খবর নিলেন সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য মো. আশরাফুজ্জামান আশু।

রবিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে হঠাৎ করে এমপি আশু সাতক্ষীরা মেডিকেল পরিদর্শনে যান।

এসময় তিনি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের চিকিৎসা ও সুবিধা-অসুবিধার সার্বিক খোঁজ-খবর নেন। এছাড়াও ডাক্তার ও স্টাফদের অতীতের কথা ভুলে গিয়ে এখন থেকে সাতক্ষীরার সাধারণ মানুষ যাতে হয়রানি ছাড়াই চিকিৎসা সেবা পায় সেজন্য প্রয়োজনীয় ওষুধ ও ডাক্তারদের আচার ব্যবহার এবং তাদের সেবা করার মান উন্নয়নে হাসপাতাল পরিচালক ডা. শীতল চৌধুরীকে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন এমপি।

স্থানীয় সাংবাদিক ও রোগীদের বিভিন্ন অভিযোগের কথা শুনে এমপি আশরাফুজ্জামান আশু হাসপাতাল কতৃপক্ষকে সতর্ক করে বলেন, আমার নির্বাচনী ইশতেহারে সরকারি হাসপাতালের মান উন্নয়ন এবং চিকিৎসা সেবা নিয়ে আমার অঙ্গীকার ছিল সেটি আমি যেকোনো মূল্যে বাস্তবায়ন করবো। আমরা সবাই জনগণের সেবক। তাই কোন হয়রানি ছাড়াই জনগণকে সকল সেবা পৌঁছে দেওয়া আমাদের দ্বায়িত্ব।

তিনি আরও বলেন, হাসপাতালে রোগীরা যদি ভালো না থাকে তাহলে আপনারাও ভালো থাকবেন না। হাসপাতালের ওষুধের কি কি ধরনের চাহিদা এবং ঘাটতি বা ডাক্তারদের কি সমস্যা তা আমাকে নিয়মিত অবগত করবেন। হাসপাতালের কোনো প্রকার অন্যায় অনিয়ম বরদাস্ত করা হবেনা।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির যুগ্ন সাধারণ সম্পাদক শেখ শাখাওতুল করিম (পিটুল), সাংগঠনিক সম্পাদক আকরাম হোসেন খান বাপ্পি, জেলা ছাত্র সমাজের সভাপতি ও ১নং ওয়াার্ড কাউন্সিলর কায়ছারুজ্জামান হিমেল, জেলা জাতীয় সেচ্ছাসেবক পার্টির আহবায়ক কাজী আমিনুল হক ফিরোজ, সদস্য সচিব কমল বিশ্বাস, জেলা যুব সংহতির সভাপতি আশিকুর রহমান বাপ্পি প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *