Spread the love

নিজস্ব প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা সদর ২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মো. আশরাফুজ্জামান আশুকে সুস্নিগ্ধ বাসন্তিক সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার ১৭ ফেব্রুয়ারি রাত সাড়ে ৭ টায় সাতক্ষীরা শহরের মিলবাজার এলাকায় মিলবাজার সুশীল নাগরিক সমাজের আয়োজনে এ সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে বিশিষ্ট সমাজসেবক নূর মোহাম্মদ হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. আশরাফুজ্জামান আশু। এসময় তিনি বলেন, আপনারা আমাকে না দেখে ভোট দিয়েছেন, তাই আমি আপনাদের মর্যাদা রক্ষা করবো। নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী মসজিদ,মাদ্রাসা মন্দির ও রাস্তাঘাটের ধারাবাহিকভাবে উন্নয়ন করা হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা সুভাষ সরকার, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সাখাওয়াতুল করিম পিটুল, জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আকরাম হোসেন খান বাপ্পী, পৌর ১ নং ওয়ার্ড কাউন্সিলর কায়ছারুজ্জামান হিমেল, মিলবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো. হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মো. জুলফিকার আলী ভূট্টো, ১ নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. আজিজুল ইসলাম মিন্টু, শহীদ স্মৃতি ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক অমিত কুমার চক্রবর্তী, জেলা জাতীয় যুব সংহতি পরিষদের সভাপতি মো. আশিকুজ্জামান বাপ্পী। এসময় বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, গ্রাম ডাক্তার আবু ছালেকসহ মিলবাজার এলাকার বিভিন্ন পর্যায়ের গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন, শহীদ স্মৃতি ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক তপন ঘোষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *