Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা জেলা জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের আলোচনা সভা ও বনভোজন অনুষ্ঠিত
হয়েছে।

শনিবার ( ১৭ ফেব্রুয়ারী) বেলা ১১ টায় বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে এ আলোচনা সভা ও বনভোজন অনুষ্ঠিত হয়।

জেলা জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি এস এম মহিদার রহমানের সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক কে এম আনিছুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-০২ আসনের সাংসদ মোঃ আশরাফুজ্জামান আশু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন সাতক্ষীরা জেলা আ.লীগের সহ-সভাপতি এবং দৈনিক কালের চিত্র পত্রিকার সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ আবু আহমেদ, সাতক্ষীরা মহিলা কলেজের অধ্যক্ষ বাসুদেব বসু, দৈনিক দক্ষিনের মশাল পত্রিকার সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ আশেক-ই-এলাহী, সাপ্তাহিক সূর্যের আলো পত্রিকার সম্পাদক ও প্রকাশক ওয়ারেশ খান চৌধুরী, অধ্যাপক মোজাম্মেল হক, তথ্য অফিসার জাহারূল ইসলাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহম্মদ আলী সুজন, জাসদের সাধারণ সম্পাদক অধ্যাপক ইদ্রিস আলী, মুক্ত স্বাধীন পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি মোঃ মশিউর রহমান বাবু, সাতক্ষীরা কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরীর সাধারণ সম্পাদক কামরুজ্জামান রাসেল, দৈনিক সাতক্ষীরার সকাল পত্রিকার নির্বাহী সম্পাদক মোঃ আমিরুজ্জামান বাবু, দৈনিক মুক্ত স্বাধীন পত্রিকার নির্র্বাহী সম্পাদক অধ্যাপক নূর মোহাম্মাদ পাড়, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ গাজী আবুল কাশেম, সাতক্ষীরা সমিতির সহ-সভাপতি মোঃ আমজাদ হোসেন, শিবপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আবুল কালাম, স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শামস ইস্তিয়াক সুমন,সংগঠনের যুগ্ন সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান লিটু, সাহিত্য ও সাংস্কৃতিক শেখ রেজাউল ইসলাম বাবলু, কার্যকরী সদস্য জি এম সোহরাব হোসেন, মোঃ আমিরুল ইসলাম ও সদস্য আব্দুল মতিন।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমি ন্যায়ের পক্ষে থাকবো, অন্যায়কে আমি প্রশ্রয় দেবো না। তাই যেই হোক না কেন? সাংবাদিক হোক আর ডাক্তার হোক, কবিরাজ হোক যেই হোক না কেন আমি ছাড় দেবো না। আপনাদের কোনো সমস্যা হলে আপনারা আমার কাছে আসবেন যতটুকু সাহায্য করার ক্ষমতা আমার থাকবে ইনশাল্লাহ আমি করব। তিনি আরো বলেন, দুর্নীতিগুলো আপনারা তুলে ধরেন, আমি আপনাদের পাশে থাকবো। অনুষ্ঠানে র‌্যাফেল ড্র, বাস্কেট বল, হাড়িভাঙা, কবিতা আবৃত্তি সহ বিভিন্ন
প্রতিয়োগিতা অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠানে সংগঠনের সদর উপজেলাসহ সকল উপজেলার নেতৃবৃন্দ ও সদস্য গণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *