Spread the love

এসভি ডেস্ক: বাংলাদেশ শিল্পকলা একাডেমির উদ্যোগে শিশু কিশোর ও যুবকদের নিয়ে সঙ্গীত ও নৃত্যদলের প্রযোজনা নির্মাণ কর্মসূচি “আমরা সবাই মঞ্চকুঁড়ি নট নন্দনে ফুটবো” সাতক্ষীরায় উদ্বোধন করা হয়েছে।

জেলা প্রশাসন সাতক্ষীরা ও জেলা শিল্পকলা একাডেমি সাতক্ষীরার যৌথ আয়োজনে ১৩ ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল ৯টায় শিল্পকলা একাডেমি মিলনায়তনে সঙ্গীত ও নৃত্য প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করা হয়।

সাতক্ষীরা জেলা একাডেমির সাধারণ সম্পাদক শেক মোশফিকুর রহমান মিলটনের সঞ্চালনায় স্বাগত বক্তব্যের মাধ্যমে প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন জেলা কালচারাল অফিসার ফাইজা হোসেন অন্মেষা। এসময় বক্তব্য রাখেন নৃত্য প্রশিক্ষক এস কে জাহিদ, ইউসর এলাহি প্রিয়তি, সঙ্গীত প্রশিক্ষক তালবিদা আলী মিম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উদীচী শিল্পগোষ্ঠী সাতক্ষীরা জেলা সভাপতি শেখ সিদ্দিকুর রহমান, সাতক্ষীরা শিল্পকলা একাডেমির সঙ্গীত প্রশিক্ষক শহিদুল ইসলাম, শ্যামল কুমার, তবলা প্রশিক্ষক বিশ্বজিৎ সাহা, নয়ন ভট্টাচার্য, নৃত্য প্রশিক্ষক নাহিদা পারভীন পান্না প্রমুখ।

তিন দিন ব্যাপী সঙ্গীত ও নৃত্য প্রশিক্ষণ কর্মশালায় জেলার বিভিন্ন উপজেলার ১৫০ প্রশিক্ষনার্থী শিশু, কিশোর ও যুবক অংশ গ্রহণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *