Spread the love

শ্যামনগর প্রতিনিধি: কলজে ছাত্রীকে অপহরণ করে দীর্ঘদিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে সাবেক এক ইউপি মেম্বরসহ ২ জনকে আটক করেছে সাতক্ষীরার শ্যামনগর থানা পুলিশ।

সোমবার(১২ ফেব্রুয়ারী) ভোর ৪টার দিকে শ্যামনগরের বংশীপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের সেন্ট্রাল কালিনগর গ্রামের শাজাহান শেখের ছেলে খানজাহান আলী (২২) ও একই গ্রামের ইসাহাক আলী মল্লিকের ছেলে ও মুন্সিগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বর মেস্তাফিজুর রহমান বকুল।

মামলাসূত্রে জানা যায়, কলেজে যাওয়া ও আসার পথে খানজাহান আলী ও তার বন্ধু মোস্তাফিজুর রহমান প্রায়ই ওই ছাত্রীকে উত্যক্ত করতো। বিষয়টি নিয়ে একাধিকবার শালিস বৈঠক হলেও কোন সুরাহা হয়নি। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে মেম্বর মুকুলের সহায়তায় পূর্বপরিকল্পিতভাবে গত ৮ জানুয়ারী সকাল ১১টার দিকে কলেজে যাওয়ার পথে ওই ছাত্রীকে অপহরণ করা হয়। পরবর্তীতে মোটর সাইকেল যোগে ওই ছাত্রীকে অজ্ঞাতস্থানে নিয়ে দীর্ঘ এক মাস আটকে রেখে ধর্ষণ করে।

শ্যামনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, `ওই ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে দুইজনকে আসামী কওে শ্যামনগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আটক আসামীদের সাতক্ষীরার আদালতে প্রেরণ করা হয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *